সালাহর জন্য মিশরকে সমর্থন করবেন বেলজিয়ামের হ্যাজার্ড

বন্ধু মোহামেদ সালাহর জন্যই রাশিয়া বিশ্বকাপে মিশরকে সমর্থন করবেন বেলজিয়ামের তারকা ফরোয়ার্ড এদেন আজার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2018, 11:34 AM
Updated : 19 June 2018, 03:33 PM

গত মাসে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে কাঁধে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে সালাহ। অন্যতম সেরা এই ফরোয়ার্ডকে ছাড়া খেলতে নামা মিশরকে বুধবার বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে ৩-০ গোলে হারায় বেলজিয়াম। রোমেলু লুকাকু, মারোয়ানি ফেলাইনির পাশাপাশি একটি গোল করেন আজার।

বিশ্বকাপে পুরোপুরি ফিট সালাহকে পাওয়ার ব্যাপারে আশাবাদী মিশর। ১৪ জুন উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে দেশটির বিশ্বকাপ মিশন। 'এ' গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব।

২০১৭-১৮ ইংলিশ প্রিমিয়ার লিগের গোল্ডেন বুট জেতা সালাহর অনুপস্থিতিতেও মিশরের পারফরম্যান্সে মুগ্ধ আজার। বিশ্বকাপে দেশটির সবচেয়ে বড় তারকা ফিরবেন বলে আশাবাদী চেলসির আজার।

"মিশরের দারুণ কিছু খেলোয়াড় আছে। ম্যাচটা আমরা নিয়ন্ত্রণে নিতে পেরেছিলাম এবং শুরুতেই গোল করতে পেরেছিলাম। আর এ কারণেই বিষয়গুলো আমাদের জন্য সহজ হয়েছিল।"

"মিশরকে ৩-০ গোলে হারিয়ে আমরা আনন্দিত। আমি সালাহর মঙ্গল কামনা করি। আশা করি, সে ফিরে আসবে। তার জন্য আমি মিশরকে সমর্থন করব।"

"চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের পর আমি সালাহর সঙ্গে কথা বলেছি। তাকে একটা বার্তা পাঠিয়েছি। সে আমার বন্ধু। আমি তাকে বিশ্বকাপে দেখতে চাই।"