রামোস একটা ‘নির্বোধ’

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের পর আপত্তিকর মন্তব্যের জন্য সের্হিও রামোসের সমালোচনা করেছেন রবের্তো ফিরমিনো। রিয়াল মাদ্রিদ অধিনায়ককে ‘নির্বোধ’ বলতেও ছাড়েননি লিভারপুলের এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2018, 07:25 AM
Updated : 7 June 2018, 07:47 PM

গত মাসে ইউক্রেনের কিয়েভে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে টানা তৃতীয় বারের মতো এই প্রতিযোগিতার শিরোপা ঘরে তোলে রিয়াল।

ম্যাচটির প্রথমার্ধে বল দখলের লড়াইয়ে লিভারপুলের সবচেয়ে বড় ভরসা মোহামেদ সালহকে টেনে ধরেন রামোস। প্রাথমিক চিকিৎসা নিয়ে মাঠে নামলেও ঘাড়ে গুরুতর আঘাতের কারণে দ্বিতীয়ার্ধে আর খেলতে পারেননি মিশরীয় এই ফরোয়ার্ড।

ওই ঘটনা প্রসঙ্গে স্প্যানিশ ক্রীড়া বিষয়ক দৈনিক এএসকে দেওয়া সাক্ষাৎকারে রামোস জানান, চোটের জন্য সালাহ নিজেই দায়ী। লিভারপুলের এই খেলোয়াড় মাঠের বাইরে না গিয়ে দ্বিতীয়ার্ধে বরং খেলতে পারতো বলেও মনে করেন রিয়ালের এই স্প্যানিশ ডিফেন্ডার। 

সালাহর সতীর্থ ফিরমিনোকেও খোঁচা দেন রামোস।

“আমি কেবল রবের্তো ফিরমিনোকে মিস করছি। সে বলেছে, আমার এক ফোঁটা ঘাম তার উপরে পড়ার কারণে তার নাকি ঠাণ্ডা লেগেছিল।”

ফিরমিনো এখন ব্রাজিলের বিশ্বকাপ প্রস্তুতি মিশনে ব্যস্ত। অস্ট্রিয়ার বিপক্ষে রোববার প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে তার দল। ম্যাচটির আগে সংবাদ সম্মেলনে রামোসের ব্যাপারেও কথা বলেন ২৬ বছর বয়সী ফিরমিনো।

“আমি কোনো মন্তব্য করতে চাই না। আমি মনে করি, তার মতামত আছে কারণ সে চ্যাম্পিয়ন। তবে সে যা বলেছে তাতে আমি মনে করি সে একটা নির্বোধ, তবে এটা ঠিক আছে।”