ম্যানইউতে আসছেন ব্রাজিলের ফ্রেদ

শাখতার দোনেৎস্কের ফ্রেদকে দলে টানতে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। সম্ভাব্য এই দল-বদলের বিষয়ে ব্রাজিলিয়ান মিডফিল্ডারের সঙ্গে মতৈক্যে পৌঁছেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2018, 04:53 PM
Updated : 5 June 2018, 04:53 PM

মাঝ মাঠের দুই খেলোয়াড় মাইকেল ক্যারিক অবসরে যাওয়ায় এবং মারোয়ান ফেলাইনির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার কারণে দলটি ফ্রেদকে আনার সিদ্ধান্ত নিয়েছে বলে অনেকের ধারণা। সংবাদ মাধ্যমের খবর, ২৫ বছর বয়সী এই খেলোয়াড়কে কিনতে ক্লাবটিকে গুনতে হতে পারে প্রায় ৫ কোটি ৯০ লাখ ইউরো।

এক বিবৃতিতে ফ্রেদের সঙ্গে মতৈক্যে পৌঁছানোর বিষয়টি জানিয়েছে ইউনাইটেড কর্তৃপক্ষ। এই মিডফিল্ডারকে পাওয়া নিয়ে উচ্ছ্বসিত তারা। এ বিষয়ে পরবর্তী ঘোষণা অচিরেই দেওয়া হবে  বলেও জানানো হয়েছে বিবৃতিতে।

অ্যানফিল্ডে গত রোববার ক্রোয়েশিয়ার বিপক্ষে ২-০ গোলে জেতা ব্রাজিলের বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে বদলি নামা ফ্রেদের প্রতি ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিরও যোগাযোগ ছিল বলে খবর।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব ইন্টারনাসিওনাল থেকে ইউক্রেনের শাখতারে পাড়ি জমান ফ্রেদ। দলটির হয়ে ১৫৫ ম্যাচ খেলে করেছেন ১৫টি গোল। এই সময়ে ক্লাবটির তিনটি লিগ শিরোপা জয়ে রেখেছেন বড় অবদান।