বিশ্বকাপে খেলতে প্রত্যয়ী সালাহ

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে কাঁধে চোট পাওয়া মোহামেদ সালাহর দৃঢ় বিশ্বাস, দ্রুত সুস্থ হয়ে রাশিয়া বিশ্বকাপে দেশ মিশরকে প্রতিনিধিত্ব করতে পারবেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2018, 11:34 AM
Updated : 28 May 2018, 11:34 AM

রোববার এক টুইট বার্তায় আত্মবিশ্বাস ব্যক্ত করেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।

ইউক্রেনের কিয়েভে শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হারে সালাহর ক্লাব লিভারপুল। ম্যাচের প্রথমার্ধে বল দখলের লড়াইয়ে প্রতিপক্ষ অধিনায়ক সের্হিও রামোসের সঙ্গে সংঘর্ষে আঘাত পান মিশরীয় ফরোয়ার্ড। প্রাথমিক চিকিৎসা নিয়ে মাঠে ফিরলেও খেলা চালিয়ে যেতে পারেননি। ৩০তম মিনিটে তাকে তুলে নেন কোচ।

টুইট বার্তায় সালাহ বলেন, “খুব কঠিন একটা রাত ছিল। কিন্তু আমি একজন যোদ্ধা। প্রতিকূলতা সত্ত্বেও আমি আত্মবিশ্বাসী যে, আপনাদের গৌরবান্বিত করতে আমি রাশিয়ায় থাকব। আপনাদের ভালোবাসা ও সমর্থন আমাকে প্রয়োজনীয় শক্তি জোগাবে।”

 

মিশরের ফুটবল অ্যাসোসিয়েশনও আশাবাদী। এর আগে টুইটারে সংস্থাটি জানায়, সালাহর এক্স-রে করা হয়েছে। তার ‘কাঁধের লিগামেন্টে টান লেগেছে’ মনে হচ্ছে। তবে বিশ্বকাপের পর্দা ওঠার আগেই তার চোট কাটিয়ে ওঠার ব্যাপারে ইতিবাচক তারা।

১৫ জুন উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু মিশরের বিশ্বকাপ যাত্রা। ‘এ’ গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ সৌদি আরব ও স্বাগতিক রাশিয়া। ২৮ বছর পর বিশ্ব সেরার মঞ্চে ফেরা দেশটির সাফল্য পুরোটাই নির্ভর করছে দারুণ ফর্মে থাকা ফরোয়ার্ড সালাহর সুস্থতার ওপর।