ক্ষুধার্ত ছিল রিয়াল: বেল

শুরুর একাদশে ছিলেন না। দ্বিতীয়ার্ধে নামলেন বদলি হিসেবে। জোড়া গোল করে রিয়াল মাদ্রিদকে এনে দিলেন চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা। ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় গ্যারেথ বেল জানালেন, ইউরোপ সেরার শিরোপার জন্য তিনি ও তার সতীর্থরা কতটা ক্ষুধার্ত ছিলেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2018, 09:34 PM
Updated : 26 May 2018, 11:51 PM

ইউক্রেনের কিয়েভে শনিবার রাতের ফাইনালে গ্যারেথ বেলের জোড়া গোলে লিভারপুলকে ৩-১ ব্যবধানে হারিয়ে ত্রয়োদশ বারের মতো চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতে রিয়াল।

৫১তম মিনিটে গোলরক্ষকের ভুলের সুযোগ কাজে লাগিয়ে রিয়ালকে এগিয়ে নেন করিম বেনজেমা। চার মিনিট পর সাদিও মানে সমতা ফেরালেও লিভারপুলের শেষ রক্ষা হয়নি।

৬১তম মিনিটে ইসকোর বদলি হিসেবে নামার তিন মিনিট পর দুর্দান্ত বাই সাইকেল কিকে দলকে এগিয়ে নেন বেল। ৮৩ তম মিনিটে ওয়েলসের এই ফরোয়ার্ডের দূরপাল্লার শট গোলরক্ষকের হাত ফসকে জালে জড়ালে জয় অনেকটাই নিশ্চিত হয়ে যায় রিয়ালের।

ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় বেল জানান, লা লিগায় ব্যর্থ হওয়ার পর চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা খুব করে চেয়েছিলেন তারা।

“এটা একটা দলীয় খেলা। শুরুর একাদশে না থাকায় আমি ভীষণ হতাশ ছিলাম কিন্তু এটা ১১ জনের চেয়েও বেশি কিছু। আমাকে ম্যাচে একটা প্রভাব রাখতে হত; আমি সেটা রেখেছি।”

“আমরা জানি, আমরা কি অর্জন করেছি; আমরা কতটা ভালো খেলেছি। আমরা লা লিগায় হতাশ হয়েছিলাম কিন্তু দারুণ একটা মৌসুম শেষ করলাম। আমরা জানি, আমরা কতটা ক্ষুধার্ত ছিলাম। আমরা এটা নিয়ে সবসময় ড্রেসিংরুমে কথা বলতাম।”