আমি সিটিতে থাকব, মেসি বার্সায়: আগুয়েরো

জাতীয় দলের বাইরে ক্লাব পর্যায়ে লিওনেল মেসির সঙ্গে একই দলে খেলার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন সের্হিও আগুয়েরো। আর্জেন্টাইন ফরোয়ার্ড জানিয়েছেন, ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিতেই থাকছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2018, 10:22 AM
Updated : 18 May 2018, 10:22 AM

আতলেতিকো মাদ্রিদ ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমানের বার্সেলোনাতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন জোরালো হতেই গুঞ্জন উঠছে আগুয়েরোর দল বদল নিয়েও। স্থানীয় সংবাদ মাধ্যমের খবর, গ্রিজমানের অভাব পূরণে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে ফেরানোর চেষ্টা করতে পারে আতলেতিকো। স্প্যানিশ ক্লাবটি থেকেই ২০১১ সালে ম্যানচেস্টার সিটিতে নাম লেখান আগুয়েরো।

চলতি মৌসুমের শিরোপাসহ সিটির হয়ে তিনটি প্রিমিয়ার লিগ জিতেছেন ২৯ বছর বয়সী আগুয়েরো। চলতি মৌসুমে গড়েছেন ম্যানচেস্টার সিটির হয়ে ক্লাবের ইতিহাসে সর্বোচ্চ গোলের রেকর্ড।

জাতীয় দলের সতীর্থ মেসির সঙ্গে একই ক্লাবে খেলার প্রসঙ্গে টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে আগুয়েরো বলেন, “সত্যি করে বলতে, ঐ সম্ভাবনা আগে ছিল। সে বার্সেলোনাতেই থাকতে যাচ্ছে, যেখানে সে ভালো খেলছে এবং আমিও সিটিতে থাকব।”

২০১৭-১৮ মৌসুমে সিটির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৩০ গোল করেছেন আগুয়েরো। এর মধ্যে ২১টি এসেছে প্রিমিয়ার লিগ ম্যাচে।

এপ্রিলে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে লিভারপুলের বিপক্ষে হারের পর থেকে চোটের কারণে মাঠের বাইরে আছেন ৮৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলা এই ফরোয়ার্ড। তবে তাকে বিশ্বকাপের প্রাথমিক দলে ঠিকই রেখেছেন আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি। গ্রুপ ‘ডি’তে দুইবারের বিশ্বকাপজয়ীদের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া, আইসল্যান্ড ও নাইজেরিয়া।