আতলেতিকোতেই সুখী গ্রিজমান, বিশ্বাস সিমেওনের

ইউরোপা লিগের ফাইনালে জোড়া গোল করা অঁতোয়ান গ্রিজমান আতলেতিকো মাদ্রিদেই সুখী বলে বিশ্বাস দিয়েগো সিমেওনের। ক্লাবটির কোচের আশাবাদ, তাদের সঙ্গে আগামী মৌসুমেও থাকবেন ফরাসি এই স্ট্রাইকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2018, 10:58 AM
Updated : 17 May 2018, 10:58 AM

ফ্রান্সের লিওঁতে বুধবার রাতে মার্সেইকে ৩-০ গোলে হারিয়ে ইউরোপীয় ক্লাব ফুটবলের দ্বিতীয় সেরা প্রতিযোগিতার শিরোপা জিতে আতলেতিকো। দুই অর্ধে দুটি গোল করেন গ্রিজমান। অপর গোলটি অধিনায়ক গাবির।

দীর্ঘ দিন ধরেই গুঞ্জন, আতলেতিকো ছেড়ে দিতে পারেন গ্রিজমান। বেশ কিছু সংবাদ মাধ্যমের দাবি, আক্রমণভাগের এই খেলোয়াড়কে খুব করেই চাচ্ছে লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা। 

ইউরোপা লিগের ফাইনালে অসাধারণ পারফরম্যান্সটা হয়ে থাকতে পারে আতলেতিকোকে গ্রিজমানের যথার্থ বিদায়ী উপহার। তবে ক্লাবটিকে ২৭ বছর বয়সী এই খেলোয়াড়ের আরও বেশি কিছু দেওয়ার আছে বলে বিশ্বাস সিমেওনের।

“বছরের পর বছর ধরে গ্রিজমান কী করে যাচ্ছে সেটা আজ সে বুঝিয়ে দিয়েছে। ম্যাচটির সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ে সে ছিল ফল নির্ধারক।”

“আমরা আশা করছি, সে সুখী এবং…আমাদের সঙ্গে থাকবে।”

ইউরোপা লিগের দুটি শিরোপা সহ আতলেতিকোর কোচ হিসেবে এই নিয়ে ষষ্ঠ শিরোপা জিতলেন সিমেওনে। এই সাফল্যে খুশি আর্জেন্টাইন কোচ।

“আমি খুশি। বছরের পর বছর আমরা খুবই পরিশ্রম করে যাচ্ছি। দুইবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হারাসহ অনেকগুলো শিরোপার খুবই কাছে গিয়েছি আমরা।”

নিষেধাজ্ঞার কারণে ম্যাচটিতে ডাগআউটে ছিলেন না সিমেওনে। তবে তা শিষ্যদের ওপর কোনো প্রভাব পড়েনি বলে জানালেন ৪৮ বছর বয়সী এই কোচ।

“গ্যালারিতে বসে খেলা দেখাটা ছিল বাজে এক অভিজ্ঞতা, একা একা লাগছিল।”

“আমরা ছয় বছর ধরে একসঙ্গে কাজ করছি। খেলোয়াড়দের প্রতি আমার অগাধ বিশ্বাস। আমি বাড়িতে বা হোটেলে থাকলেও তারা একই রকম পারফর্ম করবে।"