নেইমারকে রিয়ালে দেখতে চান না মেসি

নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে নতুন নতুন খবর আসছে নিয়মিত। আর শেষ পর্যন্ত তা সত্যি হলে বার্সেলোনার জন্য সেটা বড় ধাক্কা হবে বলে মনে করেন লিওনেল মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2018, 07:53 PM
Updated : 15 May 2018, 08:01 PM

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের ক্লাবটিতে নাম লেখান নেইমার। দলটির সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি তার। তবে কিছু সংবাদ মাধ্যমের জোরালো দাবি, পিএসজি ছেড়ে দিতে পারেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। রিয়াল ও ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নাকি তার যোগাযোগও আছে। 

এসব গুঞ্জনের প্রেক্ষিতে শনিবার পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফি জানান, তিনি ২০০০ ভাগ নিশ্চিত যে পিএসজিতেই থাকবে নেইমার। একইরকম ধারণা দলটির বিদায়ী কোচ উনাই এমেরিরও। তবে তাতে গুঞ্জন থেমে নেই।

আর্জেন্টিনার টিভি টিউয়াইসি স্পোর্টসকে সম্প্রতি এক সাক্ষাৎকারে মেসি বলেন, সাবেক সতীর্থ, চার বছরে অনেক সাফল্যের সঙ্গী নেইমারকে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালে দেখাটা হবে অনেক কঠিন।

“বার্সেলোনার কাছে নেইমার যা, তার জন্যই এটা হবে খুব খারাপ। নেইমারের বার্সেলোনা ক্যারিয়ারটা যেভাবে শেষ হয়েছে তারপরও সে এখানে অনেকগুলো গুরুত্বপূর্ণ শিরোপা জিতেছে, সে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে, সে লা লিগা জিতেছে।”

“যদি সে মাদ্রিদে যায় তাহলে তা আমাদের এবং বার্সেলোনায় সবার জন্য হবে কঠিন ধাক্কা। আর ফুটবলে তা মাদ্রিদকে এখনকার চেয়ে অনেক শক্তিশালী করবে।”