তিন হ্যাটট্রিকে মোহামেডানের বিশাল জয়

হ্যাটট্রিক করেই চলেছেন রাসেল মাহমুদ জিমি। তার সঙ্গে হ্যাটট্রিক করলেন গুরজিন্দর সিং ও রাব্বী সালেহীন। তিন হ্যাটট্রিকে প্রিমিয়ার ডিভিশন হকিতে ঢাকা ওয়ান্ডারার্সকে উড়িয়ে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2018, 01:34 PM
Updated : 15 May 2018, 03:41 PM

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মঙ্গলবার ওয়ান্ডারার্সকে ১৩-৩ গোলে হারায় মোহামেডান। গুরজিন্দর ৬টি, জিমি চারটি ও রাব্বী তিনটি গোল করেন। টানা সাত জয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা।

ম্যাচের দ্বিতীয় মিনিটে গুরজিন্দরের ফিল্ড গোলে এগি যায় মোহামেডান। অষ্টম মিনিটে পেনাল্টি কর্নারে অরবিন্দর সিংয়ের হিটে ফ্লিক করে ২-০ করেন রাব্বী। পঞ্চদশ মিনিটে পেনাল্টি কর্নার থেকে আবারও লক্ষ্যভেদ করেন রাব্বী।

ষোড়শ মিনিটে একক প্রচেষ্টার গোলে স্কোরলাইন ৪-০ করেন জিমি। ২৪তম মিনিটে গুরজিন্দরের ফিল্ড গোলে ম্যাচের চালকের আসনে বসে মোহামেডান। মাকসুদুর রহমান পেনাল্টি কর্নার থেকে গোল করলে ওয়ান্ডরার্স কিছুটা ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয়।

৩০তম মিনিটের পেনাল্টি কর্নার থেকে জিমির হিট ঠিকানা খুঁজে পায়। চার মিনিট পর ফিল্ড গোলে হ্যাটট্রিক পূরণ করেন এই ফরোয়ার্ড।

চলতি লিগে এ নিয়ে টানা চতুর্থ এবং সব মিলিয়ে পাঁচ ম্যাচে হ্যাটট্রিক করলেন জিমি।

৭-১ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরু করা মোহামেডান গুরজিন্দরের হাত ধরে বড় জয়ের পথে ছুটতে থাকে। ভারতের এই খেলোয়াড় ৩৬তম মিনিটে হ্যাটট্রিক পূরণের পর আরও তিন গোল করেন।

৪৮তম মিনিটে ফিল্ড গোলে হ্যাটট্র্রিক পূরণ করেন রাব্বী। শেষ দিকের দুই গোলে হারের ব্যবধান যা একটু কমায় ওয়ান্ডারার্স।

মঙ্গলবার প্রথম ম্যাচে দ্বীন ইসলাম ইমন ও প্রসেনজিৎ রায়ের জোড়া গোলে আজাদ এসসিকে ৪-০ ব্যবধানে হারায় সোনালী ব্যাংক লিমিটেড।

তৃতীয় ম্যাচে হৃদয়ের জোড়া গোলে ভিক্টোরিয়া এসসি ৬-৩ গোলে ওয়ারী ক্লাবকে হারিয়েছে।