জিমির হ্যাটট্রিকে পুলিশকে উড়িয়ে দিল মোহামেডান

প্লে-মেকারের ভূমিকা ছেড়ে ফরোয়ার্ড হিসেবে একের পর এক হ্যাটট্রিক উপহার দিচ্ছেন রাসেল মাহমুদ জিমি। তারকা এই ফরোয়ার্ডের নৈপুণ্যে প্রিমিয়ার ডিভিশন হকিতে বাংলাদেশ পুলিশকে হারিয়ে টানা ষষ্ঠ জয় তুলে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2018, 04:16 PM
Updated : 14 May 2018, 04:16 PM

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে রোববার তৃতীয় ম্যাচে পুলিশকে ১১-১ গোলে উড়িয়ে দেয় মোহামেডান। আবাহনী ও বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার ইয়াংসের সঙ্গে মোহামেডানের পয়েন্টও ১৮।

অষ্টম মিনিটে জিমির ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান। একাদশ মিনিটে রিভার্স হিটে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। দুই মিনিট পর জোরালো হিটে হ্যাটট্রিক পূরণ করেন এই ফরোয়ার্ড।

চলতি লিগে এ নিয়ে টানা তিন এবং সব মিলিয়ে চার ম্যাচে হ্যাটট্রিক করলেন জিমি। ওয়ারী ক্লাব ও আজাদ এসসির বিপক্ষে মোহামেডানের জেতা আগের দুই ম্যাচেও হ্যাটট্রিক করেছিলেন তারকা এই ফরোয়ার্ড।

২৮তম মিনিটে গুরজিন্দর সিং এবং পাঁচ মিনিট পর জিমির ফিল্ড গোলে ৫-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় মোহামেডান। দ্বিতীয়ার্ধে আরও ছয় গোল করে বড় জয় নিশ্চিত করে দলটি।

নাসির হোসেনের জোড়া গোলের পর ৫৭তম মিনিটে জিমির হিটে ফ্লিক করে স্কোরলাইন ৮-০ করেন মাকসুদ আলম হাবুল। এরপর রাব্বী সালেহীনের গোলে ব্যবধান আর বাড়ে। ৬৬ তম মিনিটে ডান দিক থেকে জিমির বুলেট হতির হিট ঠিকানা খুঁজে পেলে স্কোরলাইন হয়ে ১০-০। দুই মিনিট পর আরেকটি গোল করেন রাব্বী। শেষ মুহূর্তে পুলিশকে একমাত্র গোলটি এনে দেন জামিল বিন তালিব।

রোববার প্রথম ম্যাচে বাংলাদেশ এসসিকে ৪-১ গোলে হারায় অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব। অপর ম্যাচে শুরুতে পিছিয়ে পড়লেও ঢাকা ওয়ান্ডারার্সকে ২-১ গোলে হারায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।