বাংলাদেশ ওপেন জিততে চান সিদ্দিকুর-জামাল

আগের তিনটি বাংলাদেশ ওপেনে দেশি গলফারদের সর্বোচ্চ সাফল্য গতবার সিদ্দিকুর রহমানের রানারআপ হওয়া। চেনা কোর্সে এবার বাজিমাত করতে চান তিনি। কদিন আগে বিটিআই ওপেনে রানারআপ হওয়া জামাল হোসেন মোল্লাও স্বপ্ন দেখছেন শিরোপা জয়ের।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2018, 05:29 PM
Updated : 28 April 2018, 05:29 PM

কুর্মিটোলা গলফ কোর্সে আগামী ৯ মে শুরু হবে বাংলাদেশ ওপেন। সব মিলিয়ে ২৫ দেশের গলফার অংশ নেবেন ৩ লাখ ডলার প্রাইজমানির এশিয়ান ট্যুরের এই প্রতিযোগিতায়।

এশিয়ান ট্যুরের দুটি শিরোপার সর্বশেষটি সিদ্দিকুর জিতেছিলেন ২০১৩ সালে। সর্বশেষ জাপানে খেলা প্যানাসনিক ওপেনে দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে পড়েন তিনি। শনিবার কুর্মিটোলা গলফ কোর্সে বাংলাদেশ ওপেনের লোগো উন্মোচন অনুষ্ঠানে শিরোপা জয়ের প্রত্যয় জানান সিদ্দিকুর।

“প্রথম আসরে আমরা বেশ খারাপ করেছিলাম। বেশিরভাগই ছিলাম সেরা ২০-এর বাইরে। তবে দ্বিতীয় আসরে দুজন শীর্ষ দশে থেকে শেষ করেছিলাম। গতবার তো আমি রানারআপ হলাম। আমাদের উন্নতিটা তাই স্পষ্ট। এবার শিরোপার আশা করতে তাই দোষ কী।”

এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরের প্রতিযোগিতা বিটিআই ওপেনে পারের চেয়ে ১৪ শট কম খেলে রানারআপ হওয়া জামালও বাংলাদেশ ওপেনে আলো ছড়াতে আত্মবিশ্বাসী।

“এশিয়ান ট্যুরে শিরোপা জেতা আমার স্বপ্ন। স্বপ্ন পূরণের জন্য চেষ্টার কোন ঘাটতি থাকবে না। পিজিটিআইয়ে শেষ দুটি টুর্নামেন্ট আর বিটিআই ওপেনে ভাল করে এই মুহূর্তে আমি যথেষ্ট আত্মবিশ্বাসী। আশা করি এবার ভালো কিছুই হবে।”