ভালভেরদের কাজে সন্তুষ্ট বার্সা সভাপতি

বার্সেলোনার কোচ হিসেবে এরনেস্তো ভালভেরদের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা উড়িয়ে দিলেন বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তেমেউ। জানালেন, স্প্যানিশ কোচের কাজে সন্তুষ্ট কাতালান ক্লাবটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2018, 05:41 AM
Updated : 27 April 2018, 05:41 AM

সেভিয়াকে হারিয়ে স্প্যানিশ কাপ জেতা বার্সেলোনা লা লিগায় শেষ পাঁচ ম্যাচে মাত্র ৩ পয়েন্ট পেলেই পুনরুদ্ধার করবে লিগ শিরোপা। ভালভেরদের অধীনে লা লিগায় টানা সবচেয়ে বেশি ম্যাচে অপরাজিত থাকার রেকর্ডও গড়েছে বার্সেলোনা।

ঘরোয়া ফুটবলে সাফল্যের পরও চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয়বারের মতো শেষ আট থেকে বার্সেলোনার বিদায়ে ভালভেরদের ভবিষ্যৎ নিয়ে শঙ্কা প্রকাশ করছিল স্থানীয় গণমাধ্যম। ইতালিয়ান দল রোমার বিপক্ষে কাম্প নউয়ে প্রথম লেগে বড় জয় পেলেও, অ্যাওয়ে ম্যাচে হেরে ছিটকে যায় বার্সেলোনা।

তবে বার্তেমেউ জানিয়েছেন চ্যাম্পিয়ন্স লিগে রোমার কাছে হার সত্ত্বেও ভালভেরদের কাজে উচ্ছ্বসিত ক্লাব। খেলাধুলা বিষয়ক একটি রেডিও অনুষ্ঠানে তিনি বলেন, “এটা (ভালভেরদের ভবিষ্যৎ নিয়ে শঙ্কা) মিথ্যা। আমরা তাকে নিয়ে দারুণ সুখী।”

“এটা তার প্রকল্প। আমরা এটা নিয়ে কথা বলছি না। কেউ একজন এটা বলেছে কিন্তু সে বোর্ড বা ক্লাব নয়। কেউই ভালভেরদেকে নিয়ে দ্বিধায় নেই, রোমের কাছে হারের পরও না। ... একটি ডাবলে অসাধারণ একটি মৌসুমের সমাপ্তি হতে চলেছে।”