চেনা কোর্সে নিজেকে মেলে ধরতে চান সিদ্দিকুর

এশিয়ান ট্যুরের প্রতিযোগিতায় সময়টা ভালো যাচ্ছে না সিদ্দিকুর রহমানের। সর্বশেষ প্যানাসনিক ওপেনেও ছিটকে পড়েছেন দ্বিতীয় রাউন্ড থেকে। এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরের প্রতিযোগিতা বিটিআই ওপেনে তাই নিজেকে মেলে ধরতে মরিয়া দেশ সেরা এই গলফার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2018, 11:56 AM
Updated : 23 April 2018, 11:56 AM

আগামী মঙ্গলবার কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হবে বিটিআই ওপেন। ২০১১ সালে কুর্মিটোলাতে হওয়া এশিয়ান ডেভেলপমেন্ট ট্যুরের এই প্রতিযোগিতায় সেরা হয়েছিলেন সিদ্দিকুর। চলতি বছর জানুয়ারিতেও সেরা হয়েছিলেন তিনি। চেনা কোর্সে তৃতীয়বারের মতো সেরা হতে প্রত্যয়ী সিদ্দিকুর।

“চেনা কোর্সে খেলতে নামব বলে ভীষণ রোমাঞ্চিত। শিরোপা ধরে রাখতেই খেলতে নামব। প্রস্তুতিও ভালো হয়েছে।”

“এই টুর্নামেন্টে খেলে এশিয়ান ট্যুরের জন্য ভালো রকমের প্রস্তুতি হবে। তাছাড়া এটা শেষ হলে ১০-১২ দিন বিরতি পাব। নিজেকে তৈরি করতে সময় পাচ্ছি।”

৫০ লাখ টাকা প্রাইজমানির এই আসরে ১৭ টি দেশের মোট ১৩২ জন গলফার অংশ নিচ্ছে। সিদ্দিকুর ছাড়াও জামাল হোসেন মোল্লা, দুলাল হোসেন, শাখাওয়াত হোসেন সোহেলসহ বাংলাদেশের ৪৪ জন খেলবেন।

তরুণদের জন্য এই প্রতিযোগিতাকে মেলে ধরার প্লাটফর্ম বলেও মনে করেন ২০১৩ সালে সর্বশেষ এশিয়ান ট্যুরের শিরোপা জেতা সিদ্দিকুর।

“এশিয়ার সম্ভাবনাময় সব গলফার এই প্রতিযোগিতায় অংশ নেয়। তরুণদের নিজেদের মেলে ধরার প্লাটফর্ম এটি। আমাদের দেশের অন্য পেশাদার গলফার যারা আছে, তারাও মুখিয়ে এই সুযোগটা কাজে লাগতে।”