ভিক্টোরিয়াকে উড়িয়ে ফাইনালে আবাহনী

মালয়েশিয়ার ফরোয়ার্ড ইজওয়ান ফেরদৌস ও মোহাম্মদ মহসিনের হ্যাটট্রিকে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিয়ে ক্লাব কাপ হকির ফাইনালে উঠেছে আবাহনী লিমিটেড।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2018, 02:16 PM
Updated : 21 April 2018, 02:16 PM

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শনিবার প্রথম সেমি-ফাইনালে ভিক্টোরিয়াকে ১১-১ গোলে হারায় প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়নরা। দলের জয়ে চার গোল অবদান রাখেন ইজওয়ান।

ভারী বর্ষণের কারণে বিকাল ৫টার পরিবর্তে ৫টা ৪০ মিনিটে খেলা শুরু হয়। দ্বিতীয় মিনিটে পেনাল্টি কর্নার থেকে লক্ষ্যভেদ করে আবাহনীকে এগিয়ে নেন আশরাফুল ইসলাম। দুই মিনিট পর ইজওয়ানের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে নেয় শিরোপাধারীরা।

দশম মিনিটে ইজওয়ান, ২০তম মিনিটে রিভার্স হিটে মোহাম্মদ মহসিন লক্ষ্যভেদ করলে ব্যবধান আরও বাড়ে। এরপর এক মিনিটের মধ্যে মহসিন ও মালয়েশিয়ান ফরোয়ার্ড আজোয়ার বিন রহমানের গোলে বড় স্কোরলাইন ৬-০ করে বিরতিতে যায় আবাহনী।

৪৭তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে আবাহনীকে সপ্তম গোলটি এনে দেন সোহানুর রহমান সবুজ। ৪৯তম মিনিটের গোলে হ্যাটট্রিক পূরণ করেন ইজওয়ান। চার মিনিট পর নিজের চতুর্থ গোলটি করেন মালয়েশিয়ার এই ফরোয়ার্ড।

রাকিবের হিট ঠিকানা খুঁজে পেলে ৬২তম মিনিটে একমাত্র গোল পায় ভিক্টোরিয়া। কিন্তু পরে আশরাফুল লক্ষ্যভেদের পর মহসিন হ্যাটট্রিক পূরণ করলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।