রোনালদো গোল করতেই থাকুক: মার্সেলো

আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে শেষ মুহূর্তে গোল করে রিয়াল মাদ্রিদকে সমতায় ফেরানো ক্রিস্তিয়ানো রোনালদোর প্রশংসায় পঞ্চমুখ সতীর্থ মার্সেলো। টানা ১২ ম্যাচ জালের দেখা পাওয়া রোনালদো গোল করতেই থাকবেন বলে বিশ্বাস ব্রাজিলিয়ান এই ডিফেন্ডারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2018, 10:16 AM
Updated : 19 April 2018, 10:16 AM

সান্তিয়াগো বের্নাবেউয়ে বুধবার রাতে লা লিগার ম্যাচটির ১৪তম মিনিটে ইনাকি উইলিয়ামসের গোলে ২০০৫ সালের পর সান্তিয়াগো বের্নাবেউয়ে জয়ের স্বপ্ন দেখছিল আথলেতিক বিলবাও। তবে নির্ধারিত সময়ের তিন মিনিট আগে বুদ্ধিদীপ্ত ব্যাক হিলে করা রোনালদোর গোলে হার এড়ায় গতবারের চ্যাম্পিয়নরা।

সব ধরনের প্রতিযোগিতায় রিয়ালের হয়ে এ নিয়ে টানা ১২ ম্যাচে গোল করলেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। এ সময়ে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ২২ বার। ম্যাচের পর সংবাদ সম্মেলনে সতীর্থের প্রতি মুগ্ধতার কথা জানালেন মার্সেলো।  

“সে পৃথিবীর সেরা খেলোয়াড়। তার ওপর আমাদের পুরো আস্থা আছে।”

“আমি নিশ্চিত পরের ম্যাচগুলোতে সে আরও গোল করতে যাচ্ছে এবং টানা ১২ ম্যাচে গোলের ধারাটা বাড়িয়ে নিচ্ছে।”

এই ড্রয়ে লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ১৫ পয়েন্ট পেছনে রইল রিয়াল মাদ্রিদ। এ প্রসঙ্গে মার্সেলো বলেন, “আমাদের যা কিছু ছিল আমরা সবই দিয়েছিলাম। তাদের গোল আমাদের কাজটা আরও কঠিন করে তোলে। কিন্তু আমরা বল দখলে রেখেছি এবং ম্যাচটি জেতার চেষ্টা করেছি।”

“চ্যাম্পিয়ন্স লিগে এটা ভিন্ন কোনো অবস্থা তৈরি করবে না। এক ম্যাচের ভিত্তিতে আমরা আমাদের আত্মবিশ্বাস হারাতে পারি না। ম্যাচটি জেতার জন্য আমাদের যা করার সবই করেছিলাম। আমরা পরিশ্রম করেছিলাম এবং তিনটি পয়েন্ট পেতে চেয়েছিলাম। কিন্তু ড্র আমাদের আত্মবিশ্বাস নাড়িয়ে দিতে পারেনি।”