ইনিয়েস্তার বার্সা ছাড়া ‘এখনও নিশ্চিত নয়’

সংবাদ মাধ্যমের খবর, চলতি মৌসুম শেষে বার্সেলোনা ছাড়তে পারেন আন্দ্রেস ইনিয়েস্তা। তবে এই মিডফিল্ডারের ভবিষ্যতের ব্যাপারে এখনও সিদ্ধান্ত হয়নি বলে জানালেন ক্লাবটির কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2018, 11:58 AM
Updated : 17 April 2018, 11:58 AM

বেশ কিছু দিন ধরে গুঞ্জন চলছে, ইনিয়েস্তাকে দলে টানতে আগ্রহী চাইনিজ সুপার লিগের কয়েকটি ক্লাব। সম্প্রতি ৩৩ বছর বয়সী এই খেলোয়াড়ও জানান, চলতি মৌসুম শেষে বার্সেলোনায় থাকবেন কি-না এ ব্যাপারে তিনি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। তবে সেটা প্রথম জানাবেন ক্লাবকেই। 

ক্যারিয়ারের শুরু থেকে বার্সেলোনার হয়ে ক্লাব ফুটবল খেলা ইনিয়েস্তা কাম্প নউ ছাড়তে প্রস্তুত বলে কিছু সংবাদ মাধ্যম দাবি করলেও ব্যাপারটা তা নয় বলে জানালেন ভালভেরদে।

লা লিগায় সেল্তা ভিগোর বিপক্ষে ম্যাচের আগের দিন সোমবার সাংবাদিকদেরকে ইনিয়েস্তার ভবিষ্যৎ প্রসঙ্গে ভালভেরদে বলেন, "ইনিয়েস্তার সম্ভাব্য বিদায়ের প্রসঙ্গে কথা হচ্ছে-তা এখনও নিশ্চিত নয়।"

বার্সেলোনার হয়ে আটটি লা লিগা, পাঁচটি কোপা দেল রে ও চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ ৩০টি শিরোপা জেতা স্পেনের এই খেলোয়াড়ের ব্যাপারে তেমন কিছু বলতেও চাইলেন না বার্সেলোনা কোচ।

"এ বিষয়ে সেই আসল এবং তাকেই সিদ্ধান্ত নিতে হবে।"

এবারের মৌসুমে এখন পর্যন্ত মাত্র দুটি লিগ ম্যাচে পুরো সময় খেলেছেন ইনিয়েস্তা। মাঝ মাঠের এই খেলোয়াড়ের বদলি নামানোর কারণ হিসেবে ম্যাচের পরিস্থিতি ও তার কিছু চোটের সমস্যা তুলে ধরেন ভালভেরদে।