ভবিষ্যৎ ঠিক করে ফেলেছেন ইনিয়েস্তা

বার্সেলোনায় নিজের ভবিষ্যৎ নিয়ে একটা সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন আন্দ্রেস ইনিয়েস্তা। তবে তা প্রথমে ক্লাবকেই জানাবেন স্প্যানিশ মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2018, 01:13 PM
Updated : 15 April 2018, 01:13 PM

সংবাদ মাধ্যমে খবর, চাইনিজ সুপার লিগের বেশ কিছু ক্লাব ইনিয়েস্তাকে দলে টানতে আগ্রহী। এর মধ্যে তিয়ানজিন কুয়ানজিয়ানের সঙ্গে নাকি যোগাযোগ রয়েছে ৩৩ বছর বয়সী এই খেলোয়াড়ের।

কাম্প নউয়ে শনিবার রাতে ভালেন্সিয়ার বিপক্ষে বার্সেলোনার ২-১ গোলের জয়ের ম্যাচে বদলি হিসেবে নামার পর সমর্থকদের কাছ থেকে অভিবাদন পান ইনিয়েস্তা। ম্যাচ শেষে নিজের ভবিষ্যৎ নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কাতালান ক্লাবটির হয়ে ৩০টি শিরোপা জেতা স্প্যানিশ এই তারকা।

“আমি কী করবো এ ব্যাপারে এরই মধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলেছি।”

ভক্ত সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানালেন ক্যারিয়ারের শুরু থেকেই বার্সেলোনার হয়ে ক্লাব ফুটবল খেলা ইনিয়েস্তা।  

“আমি সব সময় ভক্তদের কাছ থেকে ভালোবাসা পেয়েছি। আমি তাদের কাছে কৃতজ্ঞ, যারা ২০ বছরের বেশি সময় ধরে এখানে আমার পাশে রয়েছেন। জয়ের জন্য তাদের সমর্থন অপরিহার্য।”

নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্তর ব্যাপারে এখনই মুখ খুলতে নারাজ স্পেনের হয়ে বিশ্বকাপ ও ইউরো জেতা অভিজ্ঞ এই খেলোয়াড়।

“যখন আমাকে আমার মতামত দিতে হবে তখন ক্লাব এটা জানতে পারবে। এরপর ব্যাপারটা সবাই জানতে পারবে। তবে এ মুহূর্তে আমি আজকের ম্যাচটা নিয়ে খুশি। কারণ লা লিগা মানে বিশাল কিছু।”

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে রোমার মাঠে ফিরতি লেগে ৩-০ হারের পর দলের খেলোয়াড়দের সঙ্গে কোচ এরনেস্তো ভালভেরদের সম্পর্কে কোনো ফাটল ধরেনি বলেও জানালেন ইনিয়েস্তা।

“কোচের সঙ্গে মতবিরোধ? শূন্য।”

“ম্যাচটাতে অনেক কিছুই ব্যর্থ হয়েছিল। তাদের (রোমার) হারানোর কিছু ছিল না। আমরা জানতাম না, কিভাবে ম্যাচটার সঙ্গে নিজেদের মানিয়ে নেব। গত মৌসুমে পিএসজির বিপক্ষে আমাদের ঘুরে দাঁড়ানোর ম্যাচটির মতো ব্যাখ্যার বাইরে কিছু ব্যাপার ঘটেছে।”