লা লিগা জয় যেন মূল্যহীন: সুয়ারেস

লা লিগায় এ মৌসুমের সাফল্যকে পর্যাপ্ত কৃতিত্ব দেওয়া হচ্ছে না বলে অনুযোগ লুইস সুয়ারেসের। রোমার কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেওয়াটা বেশি প্রাধান্য পাচ্ছে বলে মনে করেন বার্সেলোনার এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2018, 11:39 AM
Updated : 15 April 2018, 11:39 AM

শনিবার ভালেন্সিয়ার বিপক্ষে ২-১ গোলের জয়ে স্পেনের শীর্ষ লিগে টানা ৩৯ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ডটা নিজেদের করে নিয়েছে বার্সেলোনা। এগিয়ে গেছে শিরোপা জয়ের পথে।

ভালেন্সিয়ার বিপক্ষে প্রথম গোলটি করা সুয়ারেস মনে করেন বুধবার চ্যাম্পিয়ন্স লিগে রোমার বিপক্ষে বিপর্যয়ের পর আত্মবিশ্বাস ফিরে পেতে এই জয় কাজে আসবে।

ম্যাচ শেষে বিন স্পোর্টসকে উরুগুয়ের এই ফরোয়ার্ড বলেন, কিছু গণমাধ্যম ও সমর্থকদের প্রতিক্রিয়ায় মনে হচ্ছে ঘরোয়া লিগে শিরোপা জয়ে যেন কিছুই আসে যায় না।

“রেকর্ড গড়াই হয় ভাঙার জন্য। আমরা জানতাম সমর্থকরা রেগে থাকতে পারে (চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ায়)। কিন্তু আমরাও কষ্ট পেয়েছি। যেন মনে হচ্ছে লিগ জেতায় কোনো কৃতিত্ব নেই।”

“ওই দিন বিপর্যয়ের পর আমরা লিগ মৌসুমটা দুর্দান্ত করাটা নিশ্চিত করার চেষ্টা করছি। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, আমরা তিনটি পয়েন্ট পেয়েছি।”

“লক্ষ্য পূরণের জন্য আমাদের আরও একটি পদক্ষেপ বাকি। ভালো ব্যবধানে আমরা এগিয়ে আছি এবং মঙ্গলবারের ম্যাচ (সেল্তা ভিগোর বিপক্ষে) নিয়ে আমাদের ভাবতে হচ্ছে।”

“প্রথম গোলটা পাওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। কারণ দলের মানসিক অবস্থা ভালো ছিল না।”