ভালোবাসার রোমার মুখোমুখি হতে রোমাঞ্চিত সালাহ

চ্যাম্পিয়নস লিগের সেমি-ফাইনালে সাবেক ক্লাব রোমার মুখোমুখি হওয়া নিয়ে রোমাঞ্চিত লিভারপুলের ফরোয়ার্ড মোহামেদ সালাহ। জানিয়েছেন, ইতালির এই ক্লাবটিকে ভালোবাসেন এখনও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 April 2018, 09:39 AM
Updated : 14 April 2018, 09:39 AM

শেষ আটে দুই লেগেই ম্যানচেস্টার সিটিকে হারিয়ে সেরা চারে পৌঁছেছে ইয়ুর্গেন ক্লপের লিভারপুল। আর বার্সেলোনার বিপক্ষে দারুণ প্রত্যাবর্তনের গল্প লিখে সেমি-ফাইনাল নিশ্চিত করেছে রোমা।

সেরি আর দল রোমায় দুই বছর খেলেছেন সালাহ। ইতালিয়ান ক্লাবটির হয়ে ৩১ ম্যাচে ১৫টি গোল করেন ২৫ বছর বয়সী এই খেলোয়াড়। এরপর ২০১৭ সালের জুনে ক্লাব রেকর্ড ৪ কোটি ইউরোতে যোগ দেন লিভারপুলে।

লিভারপুলের হয়ে অভিষেক মৌসুমটা দারুণ উপভোগ করছেন সালাহ। এরই মধ্যে সব ধরনের প্রতিযোগিতায় ৩৯ গোল করেছেন মিশরের এই ফরোয়ার্ড।

সেমি-ফাইনালের ড্রয়ের পর সিএনএনকে দেওয়া এক সাক্ষাৎকারে সালাহ বলেন, “এটা আমার পুরনো ক্লাব। আমি তাদের সমর্থকদের ভালবাসি এবং তারাও আমায় ভালোবাসে।”

“আমি এখনও সেখানকার বেশিরভাগ খেলোয়াড়দের সঙ্গে কথা বলি। আমরা নিজেদের খুব কাছাকাছি ছিলাম এবং আমরা ভালো বন্ধু।”

“অবশ্যই সেখানে আমার সুখের স্মৃতি আছে। আমরা একসঙ্গে দুই বছর খেলেছি এবং একসঙ্গেই সব ম্যাচে লড়েছি। ড্রেসিং রুমে দারুণ সময় কাটিয়েছি আমরা।”

রোমার কিংবদন্তি ফ্রান্সেসকো তত্তিকে দেখার জন্য অপেক্ষায় আছেন জানিয়ে সালাহ বলেন, “তিনি দুর্দান্ত, অবিশ্বাস্য- তার সবকিছুই আছে। আমি তাকে ভালবাসি। তার সাথে আমার সম্পর্ক দারুণ। তিনি চমৎকার একজন মানুষ।” 

সালাহকে ভোলেনি রোমাও। সেমি-ফাইনালের লিভারপুলকে প্রতিপক্ষ পাওয়ার পরপরই এক টুইট বার্তায় ক্লাবটি জানিয়েছে, ফল যাই হোক না কেন, আজীবন অটুট থাকবে রোমার সাথে সালাহর সম্পর্ক।