‘চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ে হতাশ মেসি’

রোমার কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল থেকে বার্সেলোনার বিদায়ে দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি হতাশ বলে জানিয়েছেন কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 April 2018, 08:21 AM
Updated : 14 April 2018, 02:53 PM

গত মঙ্গলবার শেষ আটের ফিরতি লেগে রোমার মাঠে ৩-০ গোলে হারে বার্সেলোনা। প্রথম লেগে ৪-১ গোলের জয়ে এগিয়ে থাকলেও অ্যাওয়ে গোলে বিদায় নিতে হয় তাদের।  
 
লা লিগায় শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া ৮টায় ভালেন্সিয়ার মাঠে খেলতে নামবে বার্সেলোনা। এই লড়াইয়ের আগে চ্যাম্পিয়ন্স লিগের ব্যর্থতা ভুলে যাওয়াটাই মেসি ও দলের জন্য উচিত হবে বলে মনে করেন ভালভেরদে। 
 
রোমার বিপক্ষে হার নিয়ে মেসির অবস্থা জানতে চাইলে বার্সেলোনা কোচ বলেন, “মেসির অবস্থা তার সতীর্থদের মতোই। আমরা কিছুটা হতাশ। তবে এই চ্যালেঞ্জ আমাদের মোকাবেলা করতে হবে এবং আবারও মাঠে ফিরতে হবে।”
 
“মেসি সে সব খেলোয়াড়দের একজন যে তার ক্যারিয়ার জুড়ে অনেক চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে। চ্যাম্পিয়ন্স লিগ জেতা খুবই কঠিন। একটা দলই কেবল এটা জিততে পারে। তাই এটা খুবই কঠিন।”
 
“এই প্রতিযোগিতায় আপনার কোনো বাজে মুহূর্ত থাকা চলবে না। যেমনটা কয়েক দিন আগে আমাদের ক্ষেত্রে ঘটল।”
 
চলতি লা লিগায় এখন পর্যন্ত অপরাজিত থাকা বার্সেলোনা ভালেন্সিয়ার মাঠে হার এড়াতে পারলেই দারুণ এক রেকর্ড নিজেদের করে নিবে। স্পেনের সর্বোচ্চ লিগে টানা ৩৯ ম্যাচে অপরাজিত থেকে রিয়াল সোসিয়েদাদের (৩৮) রেকর্ডটি ছাড়িয়ে যাবে কাতালান ক্লাবটি। সেই সঙ্গে শিরোপার আরও কাছে চলে যাবে আতলেতিকো মাদ্রিদের চেযে ১১ পয়েন্ট এগিয়ে শীর্ষে থাকা দলটি।