রোমার কাজ শেষ হয়ে যায়নি: রস্সি

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বার্সেলোনার বিপক্ষে রোমার নাটকীয় জয়ে উচ্ছ্বসিত দানিয়েলে দে রস্সি। তবে ইতালিয়ান এই ডিফেন্ডার জানালেন, প্রতিযোগিতাটিতে তার দলের কাজ এখনই শেষ হয়ে যায়নি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2018, 10:13 AM
Updated : 11 April 2018, 10:13 AM

শেষ আটের প্রথম লেগে কাম্প নউয়ে ৪-১ ব্যবধানে জেতা বার্সেলোনাকে মঙ্গলবার রাতে নিজেদের মাঠে ৩-০ গোলে হারিয়ে অ্যাওয়ে গোলে এগিয়ে থাকার সুবাদে সেমি-ফাইনালে ওঠে রোমা।

এই জয়কে নিজের ক্যারিয়ারে অন্যতম সেরা হিসেবে দেখছেন ৩৪ বছর বয়সী রস্সি। তার মতে, রোমার এখন অবশ্যই এই বিশ্বাসটা থাকতে হবে যে, তারা এগিয়ে যেতে পারবে এবং শেষ চারে আরও একটা বিস্ময় দেখাতে পারবে।

“রোমার মতো একটি দলের জন্য এটা সত্যিকার অর্থেই অবিশ্বাস্য।”

“এখন আমাদের আরও একটি ধাপ এগোতে হবে। এটা ভাবলে চলবে না যে, আমরা সেমি-ফাইনালে এবং আমরা এরই মধ্যে সর্বোচ্চটুকু অর্জন করে ফেলছি।”

“তবে এটা নিশ্চিতভাবে আমার রোমা ক্যারিয়ারে সবচেয়ে সুখের দিনগুলোর একটি। আমি আমার সতীর্থদের বলেছি, তারা বিশ্বাস রাখলে আমরা একই রকম জয় পাব।”

বার্সেলোনার মাঠে প্রথম লেগে বড় ব্যবধানে হারলেও ফিরতি লেগে ঘুরে দাঁড়ানো নিয়ে দলের বিশ্বাস ছিল জানালেন এই ডিফেন্সিভ মিডফিল্ডার।

“আমরা জানতাম, এটা কঠিন হবে। তবে কিছুটা হলেও বিশ্বাস ছিল আমাদের। প্রথম লেগ আমাদের দেখিয়েছে বার্সেলোনার মান অনেক ভালো, তবে কয়েক বছর আগের মানের মতো নয়।”