অনুশীলনে ফিরেছেন সালাহ, উজ্জীবিত লিভারপুল

চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে শেষ আটের লড়াইয়ের আগে মোহাম্মদ সালাহ অনুশীলনে ফেরায় উজ্জীবিত লিভারপুল। ম্যাচে ফর্মে থাকা এই ফরোয়ার্ডকে পেতে আশাবাদী কোচ ইয়ুর্গেন ক্লপ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2018, 10:28 AM
Updated : 10 April 2018, 10:28 AM

ঘরের মাঠে বড় জয়ের মনস্তাত্ত্বিক সুবিধা নিয়েই মঙ্গলবার ইতিহাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হতে যাওয়া ম্যাচটি খেলতে নামবে ক্লপের দল। অ্যানফিল্ডে প্রথম লেগে ৩-০ গোলে জিতেছিল লিভারপুল, যাতে প্রথম গোলটি করেন সালাহ।

মিশরের ফরোয়ার্ড সালাহ এই মৌসুমে লিভারপুলের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৮টি গোল করেছেন। প্রথম লেগে দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে কুঁচকির চোটে পড়েন মৌসুমে দলের সর্বোচ্চ গোলদাতা। তার অনুপস্থিতিতে নগর প্রতিদ্বন্দ্বী এভারটনের বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগে গোলশূন্য ড্র করে লিভারপুল।

তবে চোট কাটিয়ে সতীর্থদের সাথে অনুশীলন শুরু করায় সালাহর মাঠে ফেরাটা সময়ের ব্যাপার মাত্র। সাবেক রোমা ও চেলসি উইঙ্গারকে ম্যান সিটির বিপক্ষে পাওয়া যাচ্ছে কিনা- সোমবারের সংবাদ সম্মেলনে এমন প্রশ্নের জবাবে ইতিবাচক উত্তর দেন ক্লপ।

“আমরা শতভাগ নিশ্চিত নই, সে রোববার অ্যাথলেটিক কোচের সাথে কাজ করেছে। এখনই হ্যাঁ বা না বলার চেয়ে আমরা অপেক্ষা করি আর দেখি।”

চোটের কারণে এভারটনের বিপক্ষে শেষ ম্যাচে খেলতে না পারা অ্যান্ড্রু রবার্টসন ও আলর্বেতো মরেনোও অনুশীলনে ফিরেছেন।