মেসিকে নিয়ে নেইমারের দুর্বোধ্য টুইট

সাবেক বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসিকে নিয়ে দুর্বোধ্য এক টুইট করেছেন নেইমার, যাতে এই দুই তারকা ফুটবলারের একসঙ্গে বড় কিছু করার আভাস দেওয়া হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2018, 11:38 AM
Updated : 9 April 2018, 12:45 PM

রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখানো নেইমার পায়ের পাতায় অস্ত্রোপচারের পর ব্রাজিলে এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন।

আর্জেন্টিনা অধিনায়ককের সঙ্গে নিজের একটা ছবি দিয়ে টুইটে নেইমার লেখেন, “যখন আমি ও আমার বন্ধু লিওনেল মেসি একসঙ্গে হই তখন বড় কিছু ঘটে! আমি আপনাদের আরও বলছি! খেয়াল রাখুন!”

 

নেইমার মেসির সঙ্গে মিলিত হওয়ার একটা আভাস দিলেন বটে। তবে সেটা মাঠে, বাণিজ্যিক কোনো বিষয়ে নাকি একেবারেই ভিন্ন কিছুতে কিনা সেটা পরিষ্কার হয়নি।

নেইমার, কিলিয়ান এমবাপে ও এদিনসন কাভানির মতো খেলোয়াড়দের উপস্থিতিতে পিএসজির আক্রমণভাগ যথেষ্ট শক্তিশালী। তবে ইউরোপীয় পর্যায়ে সাফল্য পেতে মেসিকেও দলে টানতে আগ্রহী হতে পারে কাতারি মালিকানাধীন ফরাসি ক্লাবটির।

এবারের মৌসুমের শুরু থেকেই দারুণ ছন্দে আছেন মেসি। পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার শনিবার লেগানেসের বিপক্ষে বার্সেলোনার ৩-১ ব্যবধানের জয়ে করেন হ্যাটট্রিক। আর চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা তার গোল দাঁড়িয়েছে ৩৯টি।