মারাদোনাকে নাপোলির হামসিকের জার্সি উপহার

মারাদোনাকে ছাড়িয়ে নাপোলির হয়ে সবচেয়ে বেশি গোলের মালিক হওয়া মারেক হামসিক তার জার্সি আর্জেন্টাইন কিংবদন্তিকে উপহার দিয়েছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2018, 11:11 AM
Updated : 6 April 2018, 11:11 AM

গত ১৬ ডিসেম্বর তোরিনোর বিপক্ষে নাপোলির ৩-১ ব্যবধানের জয়ে একটি গোল করে মারাদোনোর ১১৫ গোলের রেকর্ডে ভাগ বসান হামসিক। সেই ম্যাচের জার্সি উপহার দিয়েছেন স্লোভাকিয়ার এই ফরোয়ার্ড।

আর্জেন্টাইন ফুটবলের কিংবদন্তি মারাদোনাকে নাপোলির ইতিহাসে সেরা খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়। তার সময়ে দুই বার সেরি আ শিরোপা ঘরে তোলে ইতালির ক্লাবটি। ১৯৮৮-৮৯ মৌসুমে দলটি জেতে তাদের একমাত্র মহাদেশীয় শিরোপা উয়েফা কাপ।

এর মধ্যে নাপোলির হয়ে সবচেয়ে বেশি গোলের রেকর্ডটি নিজের করে নিয়েছেন হামসিক। ১১৯ গোল করা ক্লাবটির অধিনায়ক সম্মান জানালেন সাবেক রেকর্ডধারী মারাদোনাকে।

টুইটারে একটি ভিডিও পোস্ট করে হামসিক বলেন, “হাই দিয়েগো। বিশেষ এই জার্সি নিয়ে আমি এসেছি। এটা সেই জার্সি যেটাতে নাপোলির সবচেয়ে বেশি গোলদাতা হিসেবে আমি আপনার পাশে বসেছিলাম।”

“আপনার মতো একজন চ্যাম্পিয়নের পাশে থাকাটা অনেক সম্মানের। আমি যখন তোরিনোর বিপক্ষে গোল করেছিলাম তখনই আপনার কথা ভেবেছিলাম। সম্মানের সঙ্গে আমি আপনাকে সামান্য এই উপহারটা দিতে চাই।…আশা করি, আপনি এটা পছন্দ করবেন।”