মেসিকে শুরুর একাদশে রাখার ইঙ্গিত ভালভেরদের

লিওনেল মেসি ও সের্হিও বুসকেতসকে রোমার বিপক্ষে ম্যাচের শুরুর একাদশে রাখার ইঙ্গিত দিয়েছেন বার্সেলোনার কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 April 2018, 08:44 AM
Updated : 4 April 2018, 08:44 AM

বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় কাম্প নউয়ে চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে মুখোমুখি হবে দুই দল।

গত ১৪ মার্চে চেলসির বিপক্ষে ৩-০ গোলে জেতা ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পান বুসকেতস। ডান পায়ের আঙুলের চোটের কারণে এই মিডফিল্ডার জাতীয় দল স্পেনের হয়ে দুটি প্রীতি ম্যাচ খেলতে পারেননি। গত শনিবার সেভিয়ার সঙ্গে বার্সেলোনার ২-২ ড্র করা ম্যাচেও ছিলেন অনুপস্থিত।

হ্যামস্ট্রিংয়ের চোটে ভোগা মেসিও আর্জেন্টিনার হয়ে ইতালি ও স্পেনের বিপক্ষের প্রীতি ম্যাচ খেলতে পারেননি। তবে সেভিয়ার বিপক্ষে ম্যাচে বদলি নেমে আলো ছড়ান পাঁচবারের বর্ষসেরা এই ফরোয়ার্ড। রোমার বিপক্ষে শুরু থেকে এ দুজনকে খেলানোর ইঙ্গিত দিয়েছেন ভালভেরদে।

“গতকাল একটি গুরুত্বপূর্ণ সেশনে বুসকেতস অনুশীলন করেছে এবং আমি মনে করি, আজ সে ভালো হয়ে যাবে; আগামীকাল সে আরও ভালো হয়ে যাবে। তার মানের কারণে সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়।”

“যদি মেসি স্কোয়াডের তালিকায় ঢোকে, সেও শুরু থেকে খেলতে পারে। এই খেলোয়াড়েরা তাদের পজিশনে খুবই ভালো।”

গত দুটি প্রীতি ম্যাচে না খেলায় আর্জেন্টিনায় মেসির সমালোচনা চলছে। বিশেষ করে স্পেনের কাছে ৬-১ ব্যবধানে উড়িয়ে যাওয়ায় সমালোচকরা তোপ দাগাচ্ছে আরও বেশি। তবে ভালভেরদে এসব সমালোচনা পাত্তা দিচ্ছেন না।

“আমি জানি না, আর্জেন্টিনাতে কী হয়েছে। মেসি বিশ্বের এবং ইতিহাসের একজন অনন্য খেলোয়াড়।”