‘মেসিকে অবশ্যই আটকাতে হবে’

বল পায়ে লিওনেল মেসি যে কতটা দুর্বার, তা রোমার সতীর্থদের মনে করিয়ে দিয়েছেন স্তেফান এল শারাউই। রোমার এই ফরোয়ার্ড মনে করেন, কিছু পেতে হলে বার্সেলোনার সেরা তারকাকে আটকাতেই হবে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2018, 05:58 AM
Updated : 3 April 2018, 07:17 AM

আগামী বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় কাম্প নউয়ে চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে মুখোমুখি হবে বার্সেলোনা ও রোমা। এ ম্যাচ সামনে রেখে মেসিকে নিয়ে নিজের ভাবনা উয়েফা ডটকমকে জানান শারাউই।

“যেভাবে বার্সেলোনা খেলে, পজেশন ধরে রাখে এবং মেসির মুভমেন্ট নিয়ে আমাদের সতর্ক থাকতে হবে। অনেকের মধ্যে সে এই মুহূর্তে সেরা খেলোয়াড়, শুধু বার্সা নয়, সারা বিশ্বের খেলোয়াড়দের মধ্যে।”

“আমরা সেরার মুখোমুখি এবং সব সময় সে বল পেলে কিছু একটা ঘটিয়ে ফেলতে পারে। এ কারণেই আমাদের পরিকল্পনা অনুযায়ী খেলার চেষ্টা করতে হবে এবং তার প্রভাব যতটা সম্ভব সীমাবদ্ধ করে রাখতে হবে।”

বার্সেলোনার মাঠে কোনো কিছু হারানোর ভয় না করে সতীর্থদের খেলার আহ্বানও জানিয়েছেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।

“আমরা জানি, কাম্প নউয়ে বার্সেলোনার বিপক্ষে খেলা ভীষণ কঠিন হবে কিন্তু আমাদের হারানোর কিছু নেই। আমাদের যে মনোবল আছে সেটা দেখাতে হবে, কঠোর পরিশ্রম করতে হবে এবং কোনো সুযোগ পেলে তা কাজে লাগাতে হবে।”

“আমাদের ভালোভাবে মনে রাখতে হবে, দুই লেগ মিলিয়ে ১৮০ মিনিট খেলার পরই সবকিছু নিষ্পত্তি হবে। নিজেদের মাঠে ফিরতি লেগের খেলা আছে-এটা মনে করে বার্সেলোনায় ভালো ফল পাওয়ার চেষ্টা করতে হবে।”