রোনালদো থাকায় জয়ের ‘সুযোগ বেশি’ রিয়ালের

দারুণ ফর্মে আছেন ক্রিস্তিয়ানো রোনালদো। তাই ইউভেন্তুসের মাঠেও রিয়াল মাদ্রিদের জয়ের সম্ভাবনা বেশি দেখছেন লুকা মদ্রিচ। তবে চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার-ফাইনালের প্রথম পর্বের প্রতিপক্ষকে সমীহ করতে ভোলেননি রিয়ালের এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2018, 05:45 AM
Updated : 3 April 2018, 05:45 AM

বাংলাদেশ সময় মঙ্গলবার রাত পৌনে একটায় মুখোমুখি হবে দুই দল। প্রতিযোগিতাটির গতবারের ফাইনালে ৪-১ গোলে রিয়ালের কাছে হেরেছিল ইউভেন্তুস।

রিয়ালের হয়ে খেলা গত ১১ ম্যাচে ২১ গোল করেছেন রোনালদো। পর্তুগিজ ফরোয়ার্ড দারুণ ফর্মে থাকায় ইউভেন্তুসের বিপক্ষে নিজ দলের জয়ের সম্ভাবনা বেশি দেখছেন মদ্রিচ।

“রোনালদোর নিজের প্রতি অগাধ আত্মবিশ্বাস আছে; এমনকি আমি জানি না, কতগুলো গোল সে করেছে। এই মুহূর্তে তাকে দলে পাওয়াটা গুরুত্বপূর্ণ।”

“সে থাকলে আমাদের জয়ের সুযোগটা আরও বেশি থাকে।”

নিজের ছায়া হয়ে থাকা ওয়েলসের ফরোয়ার্ড গ্যারেথ বেলও এ মুহূর্তে ভালো আছে বলেও জানান মদ্রিচ।

“গ্যারেথ বেল? চোটে ভোগার কারণে এই মৌসুমটা তার জন্য কঠিন কিন্তু এখন সে ভালো অবস্থায় আছে। সে টানা কয়েকটা ম্যাচও খেলতে পেরেছে।”

জিনেদিন জিদানের দলকে ফেভারিট মানছে ইউভেন্তুস। তবে নিজেদের মাঠে খেলতে নামা মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দলটিকে খাটো করে দেখছেন না মদ্রিচ।

“আমি মনে করি, এটা একটা ইতিবাচক দিক যে, আমাদের সম্পর্কে প্রতিপক্ষের অভিমতও ইতিবাচক। তারা আমাদের ফেভারিট বলার মানে হচ্ছে, আমাদের প্রতি তাদের শ্রদ্ধা আছে। ইউভেন্তুসের প্রতি আমাদেরও শ্রদ্ধা আছে। দারুণসব খেলোয়াড় নিয়ে তারা ভালো দল।”