নেইমার-রিয়াল গুঞ্জন উড়িয়ে দিলেন এমবাপে

পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে নাম লেখাতে পারেন নেইমার- এমন গুঞ্জন বানোয়াট বলে উড়িয়ে দিলেন প্যারিসের ক্লাবটিতে তার সতীর্থ কিলিয়ান এমবাপে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2018, 01:41 PM
Updated : 1 April 2018, 01:41 PM

গত অগাস্টে বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। তবে, মৌসুম না ঘুরতেই কিছু সংবাদ মাধ্যমের জোরালো দাবি, লিগ ওয়ানের ক্লাবটিতে সুখে নেই ব্রাজিলের এই ফরোয়ার্ড। ফিরে আসতে পারেন স্পেনে। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়ালের সঙ্গে নাকি তার যোগাযোগ রয়েছে।

ফেব্রুয়ারির শেষ দিকে লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচে নেইমারের পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল ভেঙে যায়। অস্ত্রোপচারের পর এখন ব্রাজিলে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন পিএসজির ফরোয়ার্ড। দুই-তিন সপ্তাহের মধ্যে তারকা এই খেলোয়াড় পিএসজিতে ফিরতে পারেন বলে জানিয়েছেন ক্লাবটির কোচ উনাই এমেরি। 

রিয়ালে নেইমারের নাম লেখানোর সম্ভাবনা নিয়ে এমবাপে বলেন, “এটা বানোয়াট ছাড়া কিছুই না।”

“নেইমার আমাকে মেসেজ পাঠায়, খবর জানায়। আমি তার জন্য ভালো একটি বিশ্বকাপ কামনা করি, তবে জিতুক তা চাই না।”

“অবশ্যই, বিশ্বকাপ জয়ের লক্ষ্যটা আমার আছে। এমনকি এটা একটা স্বপ্ন। আমরা যদি ভালোভাবে এগিয়ে যেতে পারি তাহলে কিছু একটা অর্জন করতে পারব।”

চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে এমেরির। সংবাদ মাধ্যমে খবর, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে রিয়াল মাদ্রিদের কাছে হেরে দল বাদ পড়ায় স্প্যানিশ এই কোচকে আর নাও রাখতে পারে ক্লাবটি।

এ ব্যাপারে এমবাপে বলেন, “এমেরির ক্লাব ছাড়বে এটা নিয়ে আমি নিশ্চিত নই। যদিও তিনি তার চুক্তির শেষ পর্যায়ে আছে।”

“তিনি ছাড়লে তার জায়গায় কেউ এলে আমরা দেখতে পাব। তবে এই মুহূর্তে যাচ্ছেন না তিনি।”