ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন ভাবাচ্ছে না এমেরিকে 

সংবাদ মাধ্যমে খবর, মৌসুম শেষে পিএসজিতে নাও থাকতে পারেন এমেরি উনাই। দলকে ফরাসি লিগ কাপের শিরোপা জেতানোর পর এ প্রসঙ্গে স্প্যানিশ এই কোচ জানালেন, ভবিষ্যৎ নয়, বর্তমান নিয়েই আছেন তিনি। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2018, 11:17 AM
Updated : 1 April 2018, 11:17 AM

শনিবার রাতে মোনাকোকে ৩-০ গোলে হারিয়ে ফরাসি লিগ কাপে টানা পঞ্চম শিরোপা ঘরে তুলে পিএসজি। জোড়া গোল করেন এদিনসন কাভানি। অপর গোলটি আনহেল দি মারিয়ার।
 
লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারের পথে রয়েছে পিএসজি। তবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে রিয়ালের কাছে হেরে বাদ পড়ায় এমেরি চাকরি হারাতে পারেন বলে ধারণা করা হচ্ছে। প্যারিসের ক্লাবটির দায়িত্বে তার জায়গায় আসতে পারেন জার্মান কোচ টমাস টুখেল।
 
পিএসজিতে নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে এমেরি বলেন, “আমাদের উপভোগ করতে হবে এবং কেবল বর্তমান নিয়ে থাকতে হবে।”
 
“আমি জানি না, আগামী বছর আমার জন্য সেরাটা কী। কারণ আমি বর্তমানটা উপভোগ করি, বর্তমান নিয়ে থাকি। এই দল ও খেলোয়াড়দের উদ্দীপনা নিয়ে আমি খুশি।”
 
“এটা সত্যি যে, রিয়াল মাদ্রিদের বিপক্ষে হারটা এক বিশাল ও ভয়ানক পরাজয়। তবে আপনি যদি বিষয়টা দূরে রাখেন তাহলে আমি আমার দল নিয়ে খুব সুখেই আছি।”
 
মোনাকোর বিপক্ষে দলের খেলা নিয়ে এমেরি বলেন, “আমার মতে, আমরা যেভাবে খেললাম সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। আমি মনে করি, যারা ম্যাচটি দেখেছে তাদের প্রত্যেকেই দুর্দান্ত একটা লড়াই দেখেছে।”
 
“ম্যাচটিতে অসাধারণ কিছু ব্যক্তিগত পারফরম্যান্স রয়েছে যা পুরো দলটাকে সহযোগিতা করেছে। তাই আমি খুবই খুশি।”