লেভানদোভস্কির হ্যাটট্রিকে বরুসিয়াকে উড়িয়ে দিল বায়ার্ন

প্রথমার্ধেই পাঁচ গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া বায়ার্ন মিউনিখ বুন্ডেসলিগার ম্যাচে উড়িয়ে দিয়েছে বরুসিয়া ডর্টমুন্ডকে। দলের ৬-০ গোলের জয়ে হ্যাটট্রিক উপহার দিয়েছেন রবের্ত লেভানদোভস্কি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2018, 06:50 PM
Updated : 31 March 2018, 06:51 PM

২৮ ম্যাচে ২২ জয় ও তিন ড্রয়ে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করেছে বায়ার্ন। ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে বরুসিয়া।

দাপুটে জয়ে আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে সেভিয়ার বিপক্ষে খেলতে নামার আগে আত্মবিশ্বাস আরও বাড়িয়ে নিল বায়ার্ন।

আলিয়াঞ্জ অ্যারেনায় শনিবার রাতে ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় বায়ার্ন। টমাস মুলারের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে আগুয়ান গোলরক্ষককে নিখুঁত শটে পরাস্ত করেন লেভানদোভস্কি। চতুর্থ মিনিটে দাভিদ আলাবার বাড়ানো বল ঠিকানায় পাঠিয়ে ব্যবধান দ্বিগুণ করেন হামেস রদ্রিগেস।

প্রথমার্ধেই আরও তিন গোল করে বরুসিয়াকে কোণঠাসা করে ফেলে বায়ার্ন। মুলার, লেভানদোভস্কি ও ফ্রাঙ্ক রিবেরি গোল করলে ৫-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় দলটি।

দ্বিতীয়ার্ধের শেষ দিকে হ্যাটট্রিক পূরণ করেন লেভানদোভস্কি। ৮৭তম মিনিটে নিখুঁত টোকায় ফাঁকা পোস্টে লক্ষ্যভেদ করেন এই পোলিশ ফরোয়ার্ড। তার জ্বলে উঠের রাতে শিরোপার পথে আরেকটু এগিয়ে গেল বায়ার্ন।