মৌসুমের শেষ দিকে ফিরতে পারেন নেইমার

চলতি মৌসুম শেষ হওয়ার আগেই চোট কাটিয়ে মাঠে ফিরতে পারেন নেইমার; পিএসজির হয়ে খেলতে পারেন বেশ কয়েকটা ম্যাচ। বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে নিয়ে ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যমে প্রকাশিত এমন খবর উড়িয়ে দিচ্ছে না ফরাসি ক্লাবটিও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2018, 03:56 PM
Updated : 30 March 2018, 03:56 PM

ফেব্রুয়ারির শেষ দিকে লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচে পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল ভেঙে যায় পিএসজির ফরোয়ার্ড নেইমারের। অস্ত্রোপচারের পর এখন ব্রাজিলে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। সেরে উঠতে সময় লাগতে পারে তিন মাস পর্যন্ত।

তবে ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যম ইউওএল এস্পোর্তে বলা হয়, এপ্রিলের শেষ নাগাদ পিএসজির হয়ে মাঠে ফিরতে পারেন নেইমার। লিগ ওয়ানে একটি বা একাধিক ম্যাচ খেলার সম্ভাবনাও আছে এই ফরোয়ার্ডের। পিএসজি ফাইনালে উঠলে খেলতে পারেন ফরাসি কাপেও। 

নেইমারের মাঠে ফেরার সম্ভাবনা এবং তার খেলা প্রসঙ্গে এসব রিপোর্ট প্রত্যাখান করেনি পিএসজি। ক্লাবটি জানায়, চোট কাটিয়ে ওঠার প্রক্রিয়া শুরু হওয়ার ষষ্ঠ সপ্তাহে এপ্রিলের মাঝামাঝিতে নেইমারের শারীরিক অবস্থা যাছাই করা হবে। এরপরই তার ফেরার সম্ভাব্য একটা সময় নির্ধারণ করা হতে পারে। 

লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ক্লাবটি জোর দিয়ে বলছে, চলতি মৌসুম শেষ হওয়ার আগেই নেইমারকে খেলানোর আশা থাকলেও বিষয়টা নিয়ে তাদের তাড়াহুড়ো নেই।

ইউওএলের রিপোর্টে আরও বলা হয়েছে, পুরো ফিটনেস ফিরে পেতে রাশিয়া বিশ্বকাপের আগেই যতটা সম্ভব ম্যাচ খেলতে চান নেইমার।   

নেইমারের পিএসজি শনিবার ফরাসি লিগ কাপের ফাইনালে মোনাকোর মুখোমুখি হবে।