সেভিয়ার বিপক্ষেও অনিশ্চিত মেসি

চোটের কারণে আর্জেন্টিনার হয়েও গত দুই ম্যাচে খেলতে না পারা লিওনেল মেসির সেভিয়ার বিপক্ষে নামা নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে। লা লিগার এই ম্যাচে গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনের খেলাও অনিশ্চিত বলে জানিয়েছেন বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2018, 10:37 AM
Updated : 29 March 2018, 11:16 AM

হ্যামস্ট্রিংয়ে হালকা চোটে ভোগা মেসিকে ছাড়া গত শুক্রবার ম্যানচেস্টারে ইতালির বিপক্ষে ২-০ গোলে জিতলেও মঙ্গলবার স্পেনের মাঠে ৬-১ গোলে গুঁড়িয়ে যায় হোর্হে সাম্পাওলির দল।  

আর মঙ্গলবার ব্রাজিলের কাছে ১-০ গোলে হারের ম্যাচে টের স্টেগেনকে বিশ্রাম দেয় জার্মানি। সেভিয়ার বিপক্ষে বার্সেলোনার ম্যাচটিতে নাও থাকতে পারেন হাঁটুর চোটে থাকা এই গোলরক্ষক।

মেসি ও স্টের স্টেগেনের শারীরিক পরিস্থিতি জানতে বৃহস্পতিবার তাদের মেডিকেল পরীক্ষা করা হবে বলে বুধবার সাংবাদিকদের জানান ভালভেরদে।   

“আমি মেসি ও টের স্টেগেনের শারীরিক অবস্থা সম্পর্কে খুব বেশি জানি না। এই বৃহস্পতিবার তাদের শারীরিক অবস্থা যাচাইয়ে মেডিকেল পরীক্ষা করা হবে।"

“আগামীকাল আমরা দেখবো মেসি কেমন বোধ করে।”

“আথলেতিক বিলবাওয়ের সঙ্গে ম্যাচটি মেসি ভালোভাবেই শেষ করেছিল। এটা সত্যি যে, একটু সমস্যা হয়েছিল তার। তবে এটা গুরুত্বপূর্ণ কিছু ছিল না। আমি এখনও জানি না, আমরা কী করবো। আমরা মনে করি এবং আশা করি, এটা গুরুত্বপূর্ণ কিছু নয়।”

“সময়ের আগেই আমরা উদ্বিগ্ন হচ্ছি না। ডাক্তাররা তাকে দেখলে আমরা পদক্ষেপগুলো ঠিক করবো। তবে আমরা মনে করি, এটা গুরুত্বপূর্ণ কিছু নয়।”

“এই মাসে আমরা সবগুলো প্রতিযোগিতাতেই খেলব। আমরা দেখব, আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেরার পর খেলোয়াড়রা কেমন থাকে।”