দায়িত্ব নিয়েই হকির প্রস্তুতির ম্যাচের দাবি কোচের

২০১৪ সালের পর আবারও বাংলাদেশের হকি দলের দায়িত্ব নিয়েছেন গোবিনাথান কৃষ্ণমুর্তি। মালয়েশিয়ার এই কোচকে যুব অলিম্পিকের বাছাই ও এশিয়ান গেমসের জন্য নিয়োগ দিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন। দায়িত্ব নিয়েই শিষ্যদের জন্য প্রস্তুতি ম্যাচ চেয়েছেন গোবিনাথান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2018, 12:01 PM
Updated : 27 March 2018, 12:01 PM

আগামী ২৫ এপ্রিল থেকে থাইল্যান্ডে শুরু হবে যুব অলিম্পিকের বাছাই। আপাতত তাই অনূর্ধ্ব-১৭ দল নিয়ে কাজ শুরু করবেন গোবিনাথান। বাছাই শেষে হাল ধরবেন জাতীয় দলের। আগামী অগাস্টে ইন্দোনেশিয়ার জাকার্তা-পালেমবাংয়ে শুরু হবে এশিয়ান গেমস।

এর আগে ২০১৪ সালে বাংলাদেশের কোচ ছিলেন গোবিনাথান। আবার দায়িত্ব নিয়ে মঙ্গলবার সংবাদ সম্মেলনে ফেডারেশনের কর্মকর্তাদের কাছে দলের জন্য প্রস্তুতি ম্যাচ আয়োজনের দাবি তুলেন তিনি।

“আমি এর আগে দেড় মাসের মতো বাংলাদেশের কোচ ছিলাম। সে সময় যে খেলোয়াড়দের বাছাই করেছিলাম, তারা এখনও জাতীয় দলে খেলছে। আমি সবসময় এই দলের দিকে দৃষ্টি রেখেছি এবং কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে যোগাযোগ আছে। বাংলাদেশে অনেক মেধাবী খেলোয়াড় আছে।”

“আমার মনে হয়, শুধু প্রস্তুতি ম্যাচ খেলার ঘাটতির কারণে দলটা আন্তর্জাতিক পর্যায়ে ব্যর্থ হয়। বিষয়টি নিয়ে আমি ফেডারেশনের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেছি। তাদের বলেছি-আরও অনেক প্রস্তুতি ম্যাচ আয়োজন করতে, যাতে করে ছেলেরা খেলার সময় টেম্পারামেন্ট ধরে রাখতে পারে এবং বেশি চাপ নিয়ে বড় মঞ্চে খেলতে পারে।”