স্পেনের বিপক্ষে মেসিকে নিয়ে অনিশ্চয়তা

স্পেনের বিপক্ষে লিওনেল মেসি খেলতে পারেন বলে আভাস দিয়েছেন আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলি। তবে স্থানীয় কয়েকটি গণমাধ্যম বলছে, সোমবার অনুশীলনের পর ভালো অনুভব না করায় এই ম্যাচে বার্সেলোনার তারকা ফরোয়ার্ডের খেলার সম্ভাবনা নেই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2018, 09:14 AM
Updated : 27 March 2018, 12:39 PM

গত শুক্রবার ইতালির বিপক্ষে আার্জেন্টিনার ২-০ গোলে জয়ের ম্যাচে খেলেননি মেসি। শনিবার অনুশীলনও করেননি হ্যামস্ট্রিংয়ের চোট পাওয়া বার্সেলোনা তারকা। 

তবে চোট কাটিয়ে রোববার ও সোমবার দলের সঙ্গে অনুশীলন করেন মেসি। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত দেড়টায় আতলেতিকো মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানোতে স্বাগতিক স্পেনের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা।

সোমবার সংবাদ সম্মেলনে সাম্পাওলি বলেন, “মেসি স্বাভাবিকভাবে দলের সঙ্গে অনুশীলন করেছে। সুতরাং সে খেলতে প্রস্তুত। কোনো ঝুঁকি থাকলে লিও বলতো।”

“ইতালির বিপক্ষে ম্যাচের আগে লিও বলেছিল যে, সে খেলতে পারবে না। কিন্তু সে গত দুই দিন অনুশীলন করেছে। আজ রাতে আমরা একাদশ ঠিক করব।”

তবে স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভো তাদের প্রতিবেদনে জানিয়েছে, সোমবার অনুশীলনের পর ভালো অনুভব করেননি মেসি। ঝুঁকি থাকায় না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) প্রধান ক্লাওদিও তাপিয়া জানিয়েছেন, মেসির হ্যামস্ট্রিংয়ের চোট বাড়ার শঙ্কা থাকলে তার খেলা উচিত হবে না।

আর্জেন্টিনার একটি টিভি চ্যানেলকে তিনি বলেন, “যদি সে শতভাগ সুস্থ বোধ না করে তাহলে আমাদের ঝুঁকি নেওয়া উচিত হবে না। আমাদের সম্মিলিত একটা লক্ষ্য আছে, সেটা হলো রাশিয়া বিশ্বকাপ। তাহলে কেন ঝুঁকি নেওয়া। এটা অপ্রয়োজনীয়। তার খেলা ঠিক হবে না।”