শৈশবের ক্লাবে ফিরতে চান আগুয়েরো

শৈশবের ক্লাব ইন্দেপেনদিয়েন্তেয় ফিরে যেতে চান সের্হিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটির সঙ্গে ২০২০ সালে চুক্তি শেষে স্বদেশের ক্লাবটিতে ফেরার ইচ্ছা আর্জেন্টাইন এই স্ট্রাইকারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2018, 09:59 AM
Updated : 26 March 2018, 09:59 AM

১৯৯৭ সালে আর্জেন্টাইন ক্লাব ইন্দেপেনদিয়েন্তের হয়ে ক্যারিয়ার শুরু করা আগুয়েরো ৯ বছর পর নাম লেখান স্প্যানিশ ক্লাব আতলেতিকো মাদ্রিদে। ২০১১ সালে পাড়ি জমান সিটিতে। অবদান রেখেছেন ক্লাবটির দুটি ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জয়ে। এবারও এই শিরোপা জয়ের পথে ছুটছে তার দল।

সিটিতে আগুয়েরোর বর্তমান চুক্তির মেয়াদ ২০২০ সাল পর্যন্ত। হাঁটুর চোটের কারণে বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা এই ফরোয়ার্ড নিজের ভবিষ্যৎ আলোচনায় ছেলে বেলার ক্লাবে ফিরে যাওয়ার ইচ্ছাটা জানান।

ফক্স স্পোর্টসকে আগুয়েরো বলেন, "ম্যানচেস্টার সিটিতে আমার চুক্তি শেষ হবে ২০২০ সালে। এরপর আমি আমার দেশের ইন্দেপেনদিয়েন্তেয় ফিরে যাবো।"

চলতি মৌসুমে সিটির হয়ে দারুণ ফর্মে আছেন আগুয়েরো। ইংলিশ প্রিমিয়ার লিগে দলকে ১৬ পয়েন্টের ব্যবধানে শীর্ষে রাখতে ২১টি গোল করে অবদান রেখেছেন আক্রমণভাগের এই খেলোয়াড়। 

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৯ বছর বয়সী আগুয়েরোর গোল ৩০টি। দলও আছে দারুণ ছন্দে। এরই মধ্যে লিগ কাপ জেতা সিটি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল লিভারপুলের বিপক্ষে খেলবে।