‘রিয়াল নেইমারকে নিলেও শক্তিশালী থাকবে বার্সা’

বার্সেলোনায় ফেরাটা নেইমারের জন্য অসম্ভব বলেই বিশ্বাস ক্লাবটির অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তার। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড রিয়াল মাদ্রিদে নাম লেখালেও চির প্রতিদ্বন্দ্বীদের চেয়ে কাতালান ক্লাবটি শক্তিশালী থাকবে বলে দাবি এই মিডফিল্ডারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2018, 11:32 AM
Updated : 23 March 2018, 11:32 AM

গত অগাস্টে বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। তবে কিছু সংবাদমাধ্যমের দাবি, প্যারিসে সুখে নেই আক্রমণভাগের এই খেলোয়াড়। 

নেইমার স্পেনে ফিরে আসতে পারেন বলে জোরালো গুঞ্জন রয়েছে। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়ালের সঙ্গে নাকি যোগাযোগ রয়েছে তার। ক্লাবটির খেলোয়াড় কাসেমিরো, দানি কারভাহাল ও মার্কো আসেনসিও নেইমারকে পেতে বিভিন্ন সময় আগ্রহ প্রকাশ করেছেন।

আবার কিছু সংবাদমাধ্যমে খবর, লিগ ওয়ানে এক মৌসুম শেষে বার্সেলোনাতেই ফিরে আসতে পারেন নেইমার। অবশ্য এমন গুঞ্জনকে বাস্তবসম্মত হিসেবে দেখছেন না স্প্যানিশ মিডফিল্ডার ইনিয়েস্তা।

“সত্যি বলতে, নেইমারের ভবিষ্যৎ বিষয়ে আমি ভাবছি না। সাধারণত, আপনি কোথাও চলে গেলে ফিরে আসাটা কঠিন। এ কারণেই, অন্য কোনো দলে না গিয়ে সে ফিরে এলে এটা আমাকে বেশি অবাক করবে।”

“তাকে চুক্তিভুক্ত করলে মাদ্রিদ বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়কে পাবে। তবে তখনও আমাদের এমন একটা দল থাকবে যেটাকে আমি আরও ভালো মনে করি।”

চলতি মৌসুমে বার্সেলোনা লা লিগার শিরোপা পুনরুদ্ধারের অনেকটা কাছে চলে এসেছে। নিকটতম প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদ থেকে ১১ পয়েন্টের ব্যবধানে শীর্ষে আছে এরনেস্তো ভালভেরদের দল। বার্সেলোনার চেয়ে ১৫ পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল।