রিয়াল ছাড়ার কথা বলেনি রোনালদো: পেরেস

চীনে পাড়ি জমাতে পারেন ক্রিস্তিয়ানো রোনালদো-এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস। তিনি জানিয়েছেন, সান্তিয়াগো বের্নাবেউ ছাড়ার ব্যাপারে কিছুই বলেনি পর্তুগালের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2018, 01:22 PM
Updated : 22 March 2018, 01:22 PM

ব্রাজিল ও পর্তুগালের সাবেক কোচ লুইস ফেলিপে স্কলারি সম্প্রতি জানান, পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী রোনালদো প্রায়ই নাকি তাকে চীন সম্পর্কে জিজ্ঞেস করে। এরপর থেকেই চাইনিজ সুপার লিগে ৩৩ বছর বয়সী এই খেলোয়াড়ের যাওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন ওঠে।

চলতি মৌসুমে এখন পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতায় ৩৫ ম্যাচে ৩৭ গোল করা রোনালদোর সঙ্গে স্প্যানিশ ও ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের বর্তমান চুক্তির মেয়াদ ২০২১ সাল পর্যন্ত।

রোনালদো সান্তিয়াগো বের্নাবেউ ছাড়তে পারে এমন খবর আমলে নিচ্ছেন না পেরেস। জানালেন, আক্রমণভাগের এই খেলোয়াড় দল ছাড়ার ব্যাপারে কিছু বলেনি। এই ধরনের গুঞ্জনের পেছনে বরং চলতি মৌসুমে দলের আশানুরূপ খেলতে না পারাকে কারণ হিসেবে দেখছেন রিয়াল সভাপতি।

২০১৫-১৭ চাইনিজ সুপার লিগের ক্লাব গুয়াংজু এভারগ্রান্দের কোচের দায়িত্বে ছিলেন স্কলারি। তার কাছে চাইনিজ সুপার লিগ সম্পর্কে রোনালদোর খবর নেওয়াটাকে স্বাভাবিক হিসেবে দেখছেন পেরেস।

"হংকংয়ে বাস করে আপনার এমন একজন বন্ধু থাকলে আপনি তাকে জিজ্ঞেস করতেই পারেন হংকংয়ে সে কেমন আছে। এটা স্বাভাবিক।"

লা লিগায় গত রোববার জিরোনোর বিপক্ষে রিয়ালের ৬-৩ ব্যবধানের জয়ে চার গোল করা রোনালদো সাম্প্রতিক সময়ে দারুণ ফর্মে আছেন। চলতি লিগে এখন পর্যন্ত তার গোল ২২টি। ২০১৮ শুরু হওয়ার আগে লিগে রোনালদোর গোল ছিল মাত্র চারটি। ২৫ গোল নিয়ে এই তালিকায় শীর্ষে বার্সেলোনার লিওনেল মেসি।