‘আগেই জানতাম আর্জেন্টিনা দলে জায়গা পাব না’

ইতালি ও স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচে আর্জেন্টিনা দলে জায়গা না পেলেও ক্ষুব্ধ নন মাউরো ইকার্দি। ইন্টার মিলানের এই ফরোয়ার্ড জানালেন, জায়গা না পাওয়ার বিষয়টি তিনি আগেই জানতেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2018, 05:50 AM
Updated : 19 March 2018, 05:50 AM

আগামী ২৩ মার্চ ও ২৭ মার্চের দুটি প্রীতি ম্যাচের জন্য দলে ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোর চোটের কারণে ইকার্দির ডাক পাওয়ার সম্ভাবনা দেখেছিলেন অনেকে। কিন্তু সাম্পাওলি বেছে নেন আতলেতিকো মাদ্রিদের ফরোয়ার্ড আনহেল কোররেয়াকে।

গত রোববার রাতে সেরি আর ম্যাচে ইকার্দির নৈপুণ্যে জেনোয়াকে ৫-০ গোলে উড়িয়ে দেয় ইন্টার মিলান। দলের জয়ে চার গোল করা এই আর্জেন্টাইন ফরোয়ার্ড ম্যাচ শেষে স্কাই স্পোর্টস ইতালিয়ার সঙ্গে আলাপচারিতায় সাম্পাওলির দল নিয়ে কথা বলেন।

“আমি কোচের সঙ্গে কথা বলেছিলাম। তখনই জানতাম আমি দলের বাইরে থাকব। আমি চার ম্যাচের জন্য চোটে ছিলাম। এ কারণেই অন্যদের বেছে নেওয়া হয়েছিল।”

আর্জেন্টিনার হয়ে খেলা চার ম্যাচের সর্বশেষটি ইকার্দি খেলেছিলেন বিশ্বকাপের বাছাইপর্বে একুয়েডরের বিপক্ষে। গত অক্টোবরের ওই ম্যাচে লিওনেল মেসির হ্যাটট্রিকে একুয়েডরকে হারিয়ে রাশিয়া বিশ্বকাপে সরাসরি খেলা নিশ্চিত করেছিল আর্জেন্টিনা।