‘নেইমার রিয়ালে যাচ্ছে কিনা পেরেসকে জিজ্ঞেস করুন’

পিএসজিতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের ভবিষ্যৎ প্রসঙ্গে সংবাদিকদের রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেসকে জিজ্ঞেস করতে বলেছেন কোচ উনাই এমেরি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2018, 02:02 PM
Updated : 17 March 2018, 02:02 PM

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। প্যারিসের ক্লাবটিতে তার মৌসুম না ঘুরতেই কিছু সংবাদ মাধ্যমের জোরালো দাবি, স্পেনে ফিরে আসতে পারেন আক্রমণভাগের এই খেলোয়াড়। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়ালের সঙ্গে নাকি তার যোগাযোগ রয়েছে।

নেইমারকে দলে পেতে এরই মধ্যে আগ্রহ প্রকাশ করেছেন রিয়ালের বেশ কয়জন খেলোয়াড়। ফুল-ব্যাক দানি কারভাহাল জানিয়েছেন, তিনি হলে ক্লাবটিকে নেইমারকে চুক্তিভূক্ত করতেন। সান্তিয়াগো বের্নাবেউয়ে ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে নেইমারের জুটি বেশ জমবে বলে দাবি  তার স্বদেশি মিডফিল্ডার কাসেমিরোর।

পায়ের চোটের কারণে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে আছেন নেইমার। মাঠে ফিরতে লাগতে পারে আড়াই থেকে তিন মাস। এর মধ্যে খবর বের হয়েছে, ব্রাজিলে নেইমারের বাবার সঙ্গে দেখা করেছেন রিয়াল সভাপতি পেরেস।

নেইমারের রিয়াল গুঞ্জন নিয়ে কথা বলতে বলতে বিরক্ত এমেরি শুক্রবার সাংবাদিকদের বলেন, “আমার মনে হয়, এই বিষয়ে আমি সংবাদ সম্মেলনে প্রায় ৩০ বার জবাব দিয়েছি।”

“রিয়াল মাদ্রিদের বিষয়ে বলছেন? আমি জানি না। ফ্লোরেন্তিনোকে জিজ্ঞেস করেন।”

রিয়ালের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে বিদায় নেওয়া এমেরির দল লিগ ওয়ান শিরোপা জয়ের খুব কাছে আছে। রোববার নিসের মাঠে খেলতে যাবে তারা।

পিএসজির চেয়ে থেকে ১৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে গতবারের চ্যাম্পিয়ন মোনাকো।