'রিয়ালে রোনালদো-নেইমারে দারুণ জমবে'

পিএসজি ছেড়ে নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জনের মাত্রা দিন দিন বেড়ে চলেছে। শেষ পর্যন্ত তা সত্যি হলে ক্লাবটিতে ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জুটি বেশ জমবে বলে বিশ্বাস মিডফিল্ডার কাসেমিরোর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 March 2018, 02:24 PM
Updated : 16 March 2018, 02:27 PM

গত অগাস্টে বিশ্ব রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। তবে প্যারিসের ক্লাবটিতে তার এক মৌসুম শেষ না হতেই কিছু সংবাদ মাধ্যমের দাবি, স্পেনে ফিরে আসতে পারেন আক্রমণভাগের এই খেলোয়াড়। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে নাকি তার যোগাযোগ রয়েছে।

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোনালদো ও নেইমারের মধ্যে ভালো একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হতে পারে বলে মনে করেন কাসেমিরো। অবশ্য বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার পিএসজিতে থাকবেন বলে বিশ্বাস তার।

নেইমার প্রসঙ্গে কাসেমিরো বলেন, “তার রিয়ালে আসার কোনো সুযোগ আছে বলে আমি মনে করি না। ফ্লোরেন্তিনো পেরেসকে (রিয়াল সভাপতি) জিজ্ঞেস করতে হবে আপনার।"

“সে জানে যে, রিয়াল মাদ্রিদের দরজা তার জন্য সবসময় খোলা। তবে প্যারিসে সুখে আছে সে। তার যে মান, আমি নিশ্চিতভাবে তাকে চুক্তিভুক্ত করতাম। আশা করি, সে এই মৌসুমে আসবে।"

“সে অসাধারণ একজন খেলোয়াড়। বিশ্বের সেরা তিন জনের একজন। …ক্রিস্তিয়ানোর সঙ্গে তার খুবই ভালো একটা সম্পর্ক হবে।"