রিয়ালে কারভাহালের পছন্দ নেইমার

নেইমার ও অঁতোয়ান গ্রিজমানের মধ্যে কাউকে বেছে নেওয়ার সুযোগ থাকলে রিয়াল মাদ্রিদে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিতেন বলে জানিয়েছেন দলটির ডিফেন্ডার দানি কারভাহাল। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 March 2018, 11:08 AM
Updated : 16 March 2018, 11:08 AM

গত অগাস্টে বিশ্ব রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। তবে প্যারিসের ক্লাবটিতে তার এক মৌসুম শেষ না হতেই কিছু সংবাদ মাধ্যমের জোরালো দাবি, স্পেনে ফিরে আসতে পারেন আক্রমণভাগের এই খেলোয়াড়। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে নাকি তার যোগাযোগও রয়েছে।

নেইমার ও গ্রিজমানের মধ্যে কাকে বেছে নেবেন এমন প্রশ্নের জবাবে কারভাহাল বলেন, “কঠিন, যেহেতু সে আমাকে ভুগিয়েছে তাই আমি নেইমারকে চুক্তিভুক্ত করতাম।”

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় দুই লেগ মিলিয়ে নেইমারের পিএসজিকে ৫-২ ব্যবধানে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ওঠে রিয়াল। লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষের দল বার্সেলোনা থেকে ১৫ পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানে থাকা দলের এই সাফল্য খুব গুরুত্বের সঙ্গে দেখছেন কারভাহাল।  

“এটা খুবই গুরুত্বপূর্ণ ছিল। মার্চের মাঝামাঝিতে কেবল লিগে থাকাটা আমাদের জন্য খুবই বাজে হতো। আমরা জানতাম যে, দুইশো ভাগ প্রস্তুতিতে আমরা তাদের মুখোমুখি হতে যাচ্ছি। ওইটাই ছিল বিষয়।"