মাইলফলকে পৌঁছে উচ্ছ্বসিত মেসি

চ্যাম্পিয়ন্স লিগে নিজের শততম গোলের মাইলফলকে পৌঁছানো এবং দলের কোয়ার্টার-ফাইনালে ওঠা নিয়ে উচ্ছ্বসিত বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2018, 10:11 AM
Updated : 15 March 2018, 10:11 AM

কাম্প নউয়ে বুধবার রাতে প্রতিযোগিতাটির শেষ ষোলোর ফিরতি লেগে মেসির নৈপুণ্যে চেলসিকে ৩-০ গোলে হারায় বার্সেলোনা। জোড়া গোল করে শততম গোলের মাইলফলক স্পর্শ করেন আজেন্টাইন ফরোয়ার্ড। উসমানে দেম্বেলেকে দিয়ে করান অপর গোলটি।

দুই লেগ মিলিয়ে ৪-১ ব্যবধানে এগিয়ে শেষ আটে ওঠে এরনেস্তো ভালভেরদের দল। স্ট্যামফোর্ড ব্রিজে গত মাসে ১-১ গোলে ড্র হয়েছিল প্রথম লেগের লড়াই।

উয়েফাকে দেওয়া প্রতিক্রিয়ায় মেসি বলেন, “এই ধরনের চমৎকার একটি প্রতিযোগিতায় ১০০ গোলে পৌঁছাতে পেরে আমি খুশি। খুবই ভালো অনেক খেলোয়াড় থাকা এমন একটি দলের বিপক্ষে এগিয়ে যাওয়াটা গুরুত্বপূর্ণ বিষয় ছিল।”

“শুরুতেই আমরা গোল করতে পেরেছিলাম। এটা গুরুত্বপূর্ণ ছিল। যেভাবে ম্যাচটির সবকিছু ঘটেছে তা নিয়ে আমি খুশি।”

“এটা কঠিন একটা ম্যাচ ছিল। দল হিসেবে আমরা শক্তিশালী ছিলাম। যখন আমরা তৃতীয় গোলটি করলাম তখনই ম্যাচটা কার্যত আমাদের হয়ে যায়।”

ম্যাচ শেষে চেলসির কোচ আন্তোনিও কোন্তে মেসির উচ্ছ্বসিত প্রশংসা করেন। তার মতে, ৩০ বছর বয়সী এই খেলোয়াড় বিশ্বসেরা এবং বার্সেলোনা দলে আর্জেন্টাইন এই খেলোয়াড়ের উপস্থিতি ম্যাচটিতে পার্থক্য গড়ে দিয়েছে।

কোন্তের করা প্রশংসা নিয়ে মেসি বলেন, “আমি তার কথা শুনিনি। তবে তারা আমাকে বলেছে তিনি কী বলেছেন। তার কথাগুলোর জন্য আমি তাকে ধন্যবাদ দিচ্ছি।”

“রাতটা যেভাবে শেষ হয়েছে তাতে আমি খুশি। খুশি কোয়ার্টার-ফাইনালে ওঠার জন্য যা আমরা চেয়েছিলাম।”