পিএসজিতেই ছেলের ভবিষ্যৎ দেখছেন নেইমার সিনিয়র

পিএসজি ছাড়তে পারেন নেইমার-এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার বাবা। প্যারিসের ক্লাবটিতে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের সাফল্য পাওয়ার ভালো সম্ভাবনা দেখছেন নেইমার সিনিয়র।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2018, 02:40 PM
Updated : 14 March 2018, 02:40 PM

গত অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমান নেইমার। কিন্তু লা লিগা ছাড়ার পর থেকেই কিছু সংবাদ মাধ্যমের দাবি, প্যারিসের ক্লাবটিতে ভালো নেই ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। ফিরে আসতে পারেন স্পেনে। রিয়াল মাদ্রিদের সঙ্গে নাকি তার যোগাযোগও রয়েছে। সম্প্রতি আবার খবর বের হয়, পুরানো ঠিকানাতেই ফিরতে পারেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড।

গত মাসের শেষ দিকে মার্সেইয়ের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে নেইমারের পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল ভেঙে যায়। অস্ত্রোপচারের পর এখন নিজ দেশে সেরে ওঠার প্রক্রিয়ায় আছেন তিনি। পুরোপুরি সেরে উঠতে আড়াই থেকে তিন মাস সময় লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সম্প্রতি ব্রাজিলে গিয়ে নেইমারের সঙ্গে দেখা করেন পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফি। ফ্রান্সের কিছু সংবাদ মাধ্যমের দাবি, সম্ভাব্য দল-বদলের গুঞ্জনের কারণেই নেইমারের সঙ্গে আলোচনা করতে গিয়েছিলেন ক্লাব প্রধান।

এসব অবশ্য আমলে নিচ্ছেন না নেইমারের বাবা। বললেন, "পিএসজিতে নেইমারের সম্ভাবনা আছে।"

তার কথায় একমত পিএসজি চেয়ারম্যানও। চলতি মৌসুম শেষ হওয়ার আগেই আক্রমণভাগের এই খেলোয়াড়কে দলে পেতে আশাবাদী তিনি।

“যত দ্রুত সম্ভব মাঠে ফিরতে সে মুখিয়ে আছে। দ্রুত ফিরতে সে তার সর্বোচ্চটা করে যাচ্ছে। আমরা আশা করি, চলতি মৌসুমের কাপ ও লিগ ম্যাচেই ফিরবে সে।"