নেইমার বার্সায় ফিরলে দারুণ হবে: কৌতিনিয়ো

ব্রাজিলিয়ান তারকা নেইমারের আবারও বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে চলা গুঞ্জনের মধ্যে ফিলিপে কৌতিনিয়ো জানালেন, তার স্বদেশি ফরোয়ার্ড সত্যিই কাম্প নউয়ে ফিরলে চমৎকার হবে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2018, 11:36 AM
Updated : 13 March 2018, 11:36 AM

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। পায়ে চোট পেয়ে ছিটকে পড়ার আগ পর্যন্ত প্যারিসের ক্লাবটির হয়ে মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে ছিলেন ব্রাজিল তারকা। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় করেন ২৮ গোল।

নেইমারের লা লিগা ছাড়ার পর থেকেই কিছু সংবাদ মাধ্যমের দাবি, পিএসজিতে ভালো নেই ২৬ বছর বয়সী এই খেলোয়াড়। আবারও ফিরে আসতে পারেন স্পেনে। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে তার নাকি নিয়মিত যোগাযোগও আছে। সম্প্রতি আবার কয়েকটি সংবাদমাধ্যমে খবর বের হয়, নেইমার নাকি তার পুরানো ঠিকানাতেই ফিরতে পারেন।

নেইমারের আবারও বার্সেলোনার জার্সি পরার সম্ভাবনা প্রসঙ্গে শনিবার মালাগার বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচের পর ইভান রাকিতিচ জানিয়েছিলেন, তার জন্য পুরনো সতীর্থের দরজা খোলা। কৌতিনিয়োও কণ্ঠ মেলালেন।

“আমিও রাকিতিচের মতোই ভাবছি। আমি এখানে সেরা খেলোয়াদের পেতে চাই এবং নেইমার তাদের মধ্যে অন্যতম।”

“ব্রাজিল দলে আমি তার সঙ্গে খেলছি আর এটা দারুণ এক সুবিধা। তাকে বার্সেলোনায় ফিরে পাওয়াটা অসাধারণ হবে।” 

লা লিগায় শিরোপা পুনরুদ্ধারের পথে দারুণ ছন্দে এগিয়ে চলেছে ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট পাওয়া বার্সেলোনা। ৮ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ।