ইতালি-স্পেনের বিপক্ষে আর্জেন্টিনা দলে নতুন মুখ মার্তিনেস

ঘরোয়া লিগে খেলা ফুটবলারদের নিয়ে ইতালি ও স্পেনের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্য দল চুড়ান্ত করেছেন আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2018, 10:42 AM
Updated : 15 March 2018, 12:47 PM

আগামী ২৩ মার্চ ইতালির বিপক্ষে ও ২৭ মার্চ স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এই দুই ম্যাচের জন্য এ মাসের শুরুতে ২২ জনের দল ঘোষণা করেছিলেন হোর্হে সাম্পাওলি। গত জুনের পর প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পান হিগুয়াইন। তবে জায়গা পাননি তার ক্লাব সতীর্থ পাওলো দিবালা ও ইন্টার মিলানের অধিনায়ক মাউরো ইকার্দি।

ঘরোয়া লিগের ফুটবলারদের মধ্যে ডাক পাওয়াদের মধ্যে অন্যতম হলেন রেসিং ক্লাবের লাওতারো মার্তিনেস। সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ ১১ ম্যাচে ১২ গোল করেছেন ২০ বছর বয়সী এই ফরোয়ার্ড।

আর্জেন্টিনা দল:

গোলকিপার: সের্হিও রোমেরো (ম্যানচেস্টার ইউনাইটেড), নাহুয়েল গুসমান (তাইগ্রেস), উইলি কাবাইয়েরো (চেলসি)

ডিফেন্ডার: ফাব্রিসিও বুসতোস (ইন্দেপেন্দিয়েন্তে), ফেদেরিকো ফাসিও (রোমা), গাব্রিয়েল মের্কাদো (সেভিয়া), নিকোলাস ওতামেন্দি (ম্যানচেস্টার সিটি), মার্কোস রোহো (ম্যানচেস্টার ইউনাইটেড) রামিরো ফুনেস মোরি (এভারটন), মার্কোস আকুনিয়া (স্পোর্তিং), এদুয়ার্দো সালভিও (বেনফিকা) নিকোলাস তাগলিয়ফিকো (আয়াক্স)

মিডফিল্ডার: হাভিয়ের মাসচেরানো (হেবেই চায়না ফরচুন), লুকাস বিগলিয়া (এসি মিলান) এভার বানেগা (সেভিয়া), লিয়েন্দ্রো পারেদেস (জেনিত এফসি), আনহেল দি মারিয়া (পিএসজি), মানুয়েল লানসিনি (ওয়েস্ট হ্যাম), জিওভানি লো সেলসো (পিএসজি), মাক্সিমিলিয়ানো মেসা (ইন্দেপেন্দিয়েন্তে), পাবলো পেরেস (বোকা জুনিয়র)

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), সের্হিও আগুয়েরো (ম্যানচেস্টার সিটি), গনসালো হিগুয়াইন (ইউভেন্তুস) দিয়েগো পেরোত্তি (রোমা), লাওতারো মার্তিনেস (রেসিং ক্লাব), ক্রিস্তিয়ান পাভোন (বোকা জুনিয়র্স)