রাকিতিচের কাছে নেইমারের জন্য বার্সার দরজা খোলা

পিএসজি ফরোয়ার্ড নেইমারের আবারও বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে কথা বলেছেন ইভান রাকিতিচ। ক্রোয়েশিয়ান এই মিডফিল্ডার জানালেন, সাবেক সতীর্থের জন্য তার কাছে ক্লাবটির দরজা খোলা।   

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2018, 01:45 PM
Updated : 11 March 2018, 01:45 PM

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। পায়ে চোট পেয়ে ছিটকে পড়ার আগ পর্যন্ত প্যারিসের ক্লাবটির হয়ে মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে ছিলেন ব্রাজিল তারকা। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় করেন ২৮ গোল।

নেইমারের লা লিগা ছাড়ার পর থেকেই কিছু সংবাদ মাধ্যমের দাবি, পিএসজিতে ভালো নেই ২৬ বছর বয়সী এই খেলোয়াড়। আবারও ফিরে আসতে পারেন স্পেনে। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে তার নাকি নিয়মিত যোগাযোগও আছে। সম্প্রতি আবার কয়েকটি সংবাদমাধ্যমে খবর বের হয়, নেইমার নাকি তার পুরানো ঠিকানাতেই ফিরতে পারেন। এমন গুঞ্জন অবশ্য আমলে নিচ্ছেন না বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদে। এসব খবর কোথা থেকে আসে সেটা নিয়েই প্রশ্ন তার।

লা লিগায় শনিবার মালাগার মাঠে ২-০ গোলে বার্সেলোনার জয়ের পর রাকিতিচ সাংবাদিকদের বলেন, “সে আমাকে কিছুই বলেনি। তবে এটা যদি আমার উপর নির্ভর করে, আমি এখনই তার জন্য দরজা খুলব।”

“এটা কেবল তার সঙ্গে আমার সম্পর্কের জন্যই নয়, সে যে মাপের খেলোয়াড় সেটার জন্যও। আমি সবসময় নেইমারকে আমার দলে রাখতে চাইব।”

গত মাসে লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে পিএসজির ৩-০ গোলের জয়ের ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার। পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল ভেঙে যায় তার। করাতে হয় অস্ত্রোপচার। বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের সুস্থ হয়ে মাঠে ফিরতে আড়াই থেকে তিন মাস লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিশ্বকাপের আগে নেইমার ফিটনেস ফিরে পাবে কি-না থাকছে সেই শঙ্কাও।