নেইমারের বার্সায় ফেরার গুঞ্জন উড়িয়ে দিলেন ভালভেরদে

সংবাদ মাধ্যমে খবর, ফের বার্সেলোনায় ফিরতে পারেন নেইমার। তবে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে নিয়ে এমন গুঞ্জন উড়িয়ে দিলেন ক্লাবটির কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2018, 12:00 PM
Updated : 10 March 2018, 12:43 PM

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। ছিটকে পড়ার আগ পর্যন্ত প্যারিসের ক্লাবটির হয়ে মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে ছিলেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

গত মাসের শেষ দিকে লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার। পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল ভেঙে যায় তার। করাতে হয় অস্ত্রোপচার। বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের সুস্থ হয়ে মাঠে ফিরতে আড়াই থেকে তিন মাস লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিশ্বকাপের আগে নেইমার তার ফিটনেস ফিরে পাবে কি-না থাকছে সেই শঙ্কাও।

নেইমার লা লিগা ছাড়ার পর থেকেই কিছু সংবাদ মাধ্যমের দাবি, পিএসজিতে ভালো নেই ২৬ বছর বয়সী এই খেলোয়াড়। আবারও ফিরে আসতে পারেন স্পেনে। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে নাকি তার নিয়মিত যোগাযোগ রয়েছে। সম্প্রতি আবার কয়েকটি সংবাদ মাধ্যমে খবর আসে, এক মৌসুম পরই পুরনো ঠিকানাতে ফিরতে পারেন তিনি।

তবে নেইমারের আবার বার্সেলোনায় ফেরার গুঞ্জন আমলেই নিলেন না ভালভেরদে।

"আমি জানি না, এসব কোথা থেকে আসে। এসব কাল্পনিক পরিস্থিতি নিয়ে কথা না বলি।"

সংবাদ মাধ্যমে খবর, ৪ কোটি ইউরো ট্রান্সফার ফিতে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও থেকে কাম্প নউয়ে নাম লেখানোর খুব কাছে চলে এসেছেন আর্থার। তবে এ ব্যাপারেও বেশি কিছু বলতে চাননি ভালভেরদে।

ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার এখানে মানিয়ে নিতে পারবে কি-না?-এমন প্রশ্নের জবাবে বার্সেলোনা কোচ বলেন, "সে ভিন্ন একটি দলের হয়ে খেলে।...অন্য দলের খেলোয়াড়দের নিয়ে কথা না বলার ব্যাপারে আমাদের একটা নীতি আছে।