‘দেম্বেলেকে নিয়ে খুশি বার্সেলোনা’

মাঠের বাইরে উসমানে দেম্বেলের আচরণ নিয়ে বার্সেলোনা চিন্তিত বলে সংবাদ মাধ্যমে যেসব খবর এসেছে তা উড়িয়ে দিয়েছেন কোচ এরনেস্তো ভালভেরদে। তার দাবি, ফরাসি এই ফরোয়ার্ডকে নিয়ে খুশি কাতালান ক্লাবটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 March 2018, 10:47 AM
Updated : 8 March 2018, 10:47 AM

গত অগাস্টে নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর ১০ কোটি ৫০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বরুশিয়া ডর্টমুন্ড থেকে বার্সেলোনায় নাম লেখান দেম্বেলে। কিন্তু চোটের কারণে বেশিরভাগ সময়েই মাঠের বাইরে থাকতে হয় তাকে। লা লিগার শীর্ষে থাকা দলের হয়ে এখন পর্যন্ত চারটি মাত্র প্রতিযোগিতামূলক ম্যাচে শুরুর একাদশে খেলেছেন আক্রমণভাগের এই খেলোয়াড়।

এর মধ্যে কিছু সংবাদ মাধ্যমের দাবি, মাঠের বাইরে ২০ বছর বয়সী দেম্বেলের আচরণ বার্সেলোনার চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। অবশ্য এসব গুঞ্জন আমলে নিচ্ছেন না ভালভেরদে। এমন প্রশ্নে কিছুটা বরং বিস্ময় প্রকাশ করলেন এই স্প্যানিশ কোচ।   

বুধবার রাতে এস্পানিওলকে টাইব্রেকারে হারিয়ে কাতালান সুপার কাপ জয়ের পর দেম্বেলে প্রসঙ্গে ভালভেরদে বলেন, “এ প্রশ্ন আমাকে কিছুটা বিস্মিত করছে।…আমরা তাকে নিয়ে খুশি। সে আমাদের অনেক সহযোগিতা করবে।”

ম্যাচটিতে লিওনেল মেসি ও লুইস সুয়ারেস সহ নিয়মিত একাদশের অধিকাংশ খেলোয়াড়দের বিশ্রামে রেখে দল সাজান বার্সেলোনা কোচ। এই সুযোগে শুরুর একাদশে জায়গা পান দেম্বেলে। ৬৩ মিনিট খেললেও গোল পাননি।

“সে ভালো খেলেছে। খেলায় সে নিজেকে সম্পৃক্ত করতে চেষ্টা করেছে।…আমরা আশা করছি, সে এটা লা লিগার ম্যাচগুলোতে কাজে লাগাবে।”