‘রোনালদো বিশ্বসেরা, রিয়াল অপরাজেয়’

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় পিএসজির জালে বল জড়িয়ে গোলের আরও একটি রেকর্ড স্পর্শ করা ক্রিস্তিয়ানো রোনালদোকে বিশ্ব সেরা ফুটবলার হিসেবে দেখছেন রিয়াল মাদ্রিদে তার সতীর্থ কাসেমিরো। আর সেরাটা দিয়ে খেললে স্পেনের ক্লাবটি অপরাজেয় হয়ে দাঁড়ায় বলে দাবি ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারের।  

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 March 2018, 05:07 PM
Updated : 7 March 2018, 05:07 PM

প্যারিসে মঙ্গলবার রাতে পিএসজিকে ২-১ গোলে হারায় রিয়াল। দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে এগিয়ে প্রতিযোগিতাটির কোয়ার্টার-ফাইনালে ওঠে বর্তমান চ্যাম্পিয়নরা।

পিএসজির মাঠে বিরতির পর পরই দারুণ এক হেডে দলকে এগিয়ে নিয়ে নেন রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে টানা ৯ ম্যাচে গোল করে নাম লেখান তার সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সতীর্থ রুড ফন নিস্টলরয়ের পাশে।

পিএসজির বিপক্ষে রিয়ালের হয়ে অপর গোলটি করা কাসেমিরো ম্যাচ শেষে রোনালদোর প্রশংসায় বলেন, “আমারা বিশ্বের সেরা খেলোয়াড়কে নিয়ে কথা বলছি। তাকে গোল করতে দেখাটা আমি উপভোগ করে যেতে চাই। … কারণ সে বিশ্বের সেরা খেলোয়াড়।”

এবার শেষ পর্যন্ত শ্রেষ্ঠত্ব ধরে রাখতে পারলে টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ঘরে তুলবে রিয়াল। নিজেদের সেরাটা দিয়ে খেললে সেটা সম্ভব বলে মনে করে করেন কাসেমিরো।

“আমরা সবসময় আমাদের সেরাটা দিয়ে খেলতে চাই। আজ রাতে আমরা দেখিয়েছি, আমরা যখন এমন পারফর্ম করি তখন আমরা অপরাজেয়।”

“কিছু দিন আছে যখন ব্যাপারগুলো আপনার অনুকূলে যায় না। আপনি সবসময় জিততে পারবেন না। তবে নিজেদের বা প্রতিপক্ষের মাঠ - উভয় ক্ষেত্রেই আমরা শক্তিশালী একটা দল।”