রিয়ালের মুখোমুখি হতে ‘প্রস্তুত’ পিএসজি

লিগ ওয়ানে তোয়াকে হারানোর পর পিএসজির খেলোয়াড়রা এখন চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের সঙ্গে লড়তে প্রস্তুত বলে জানিয়েছেন কোচ উনাই এমেরি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2018, 01:57 PM
Updated : 4 March 2018, 01:57 PM

নিজেদের মাঠে আগামী মঙ্গলবার রিয়ালের মুখোমুখি হবে পিএসজি। সান্তিয়াগো বের্নাবেউয়ে প্রথম লেগে ৩-১ গোলে হেরেছিল দলটি। কোয়ার্টার-ফাইনালে যেতে হলে ফিরতি লেগে বর্তমান চ্যাম্পিয়নদের কমপক্ষে ২-০ গোলে হারাতে হবে তাদের। চোটের কারণে গুরুত্বপূর্ণ এই ম্যাচে তারকা ফরোয়ার্ড নেইমারকেও পাবে না দলটি।

এর আগে অবশ্য লিগ ওয়ানের ম্যাচ থেকে প্রেরণা পাচ্ছে পিএসজি। শনিবার রাতে তোয়ার মাঠে নেইমার, কিলিয়ান এমবাপে ও এদিনসন কাভানিসহ বেশ কয়জন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়াই ২-০ গোলের জয় পায় তারা। এই জয়ে ১৪ পয়েন্টের ব্যবধানে এগিয়ে শীর্ষস্থান আরও দৃঢ় করে প্যারিসের ক্লাবটি। দলের এমন জয়ে রিয়ালের বিপক্ষে ম্যাচের আগে আত্মবিশ্বাসী হয়ে ওঠেছেন এমেরি।

“সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ছিল জেতা। আমি চোট নিয়ে ভাবছিলাম না, ভাবনা ছিল কেবল ম্যাচটা নিয়েই।…আমাদের আত্মবিশ্বাসের জন্য এটা গুরুত্বপূর্ণ এক জয়।”

“কোনো গোল হজম না করাটা ভালো। আমি মনে করি, আগামী মঙ্গলবারের জন্য আমরা প্রস্তুত। দল দারুণ খেলা দেখিয়েছে। রিয়াল মাদ্রিদের বিপক্ষে লড়াইয়ে এটা পক্ষে আসবে।”

“প্যারিসে রয়ে যাওয়া খেলোয়াড়রাও যদি মঙ্গলবারে ফর্মে থাকে তাহলে এটা দারুণ হবে…আমি একজন আশাবাদী মানুষ।”